অবতক খবর,১ জানুয়ারি: প্রসঙ্গত যে আসন্ন বালুরঘাট পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দুর্নীতিমুক্ত এবং জঞ্জালমুক্ত পৌরসভা গঠনের লক্ষ্যে বালুরঘাট পৌরসভার সামনে এবং তার সংলগ্ন এলাকায় নতুন বছর শুরুর কাকভোরে সাফাই অভিযানে নামল বালুরঘাট টাউন বিজেপি। দুর্নীতিমুক্ত এবং জঞ্জালমুক্ত পৌরসভা গঠনের লক্ষ্যেই বালুরঘাট টাউন বিজেপির এই পদক্ষেপ।

নতুন বছর শুরুর কাক ভোরে বালুরঘাট পৌরসভা সংলগ্ন এলাকায় সাফাই অভিযান এর মধ্যে দিয়ে বালুরঘাট টাউন বিজেপির এই উদ্যোগে বালুরঘাট টাউন বিজেপির সভাপতি মাননীয় শ্রী সুমন বর্মন বালুরঘাট পৌরসভার প্রশাসক মন্ডলী তথা তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করে বলেন “যতদিন এই বালুরঘাট পৌরসভায় তৃণমূল নেতাদের আনাগোনা থাকবে ততদিন বালুরঘাট শহরে নোংরা আবর্জনা থাকবে।

তিনি অভিযোগ করে বলেন বকলমের তৃণমূল কংগ্রেস পরিচালিত বালুরঘাট পৌরসভার প্রশাসক মন্ডলী সুষ্ঠু নাগরিক পরিষেবা দেওয়ার জন্য চেয়ারে বসেনি কিভাবে জনগণের টাকা লুট করা যায় সেই ধান্দায় তারা চেয়ারে বসেছে। শুধুমাত্র লাখ লাখ টাকা খরচা করে বালুরঘাট শহরে নির্মল বাংলার পোস্টার লাগালেই হবে না নিয়মিত ড্রেন পরিষ্কার এবং সাফাই অভিযান করতে হবে।

আর সেজন্যই আজ ভারতীয় জনতা পার্টি বালুরঘাট টাউন বিজেপির পক্ষ থেকে নতুন বছরের শুরুতে বালুরঘাট পৌরসভার সামনে সাফাই অভিযানের মাধ্যমে সমগ্র পৌরবাসীর কাছে করজোড়ে নিবেদন করলেন যেভাবে বালুরঘাটের জনগণ গত লোকসভা এবং বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে সাফাই করেছেন ঠিক একইভাবে আগামী পৌরসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে বালুরঘাট পৌরসভা থেকে চিরতরে সাফাই করবে। আর এই বালুরঘাট পৌরসভায় সুষ্ঠু নাগরিক পরিষেবার দাবিতে একমাত্র বিকল্প ভারতীয় জনতা পার্টিকে প্রতিষ্ঠা করার আহ্বান জানালেন।