অবতক খবর , অভিষেক দাস,মালদা: –  তৃণমূল বিধায়কের অডিও ভাইরাল সোশ্যাল সাইটে। সেখানেই ধর্ষণের মামলায় এলাকারই জেলা পরিষদ সদস্যের স্বামী তথা এলাকার যুব নেতাকে থানায় টাকা খাইয়ে গুলি করিয়ে দেওয়ার হুমকি।মালদার রতুয়া বিধায়ক সমর মুখোপাধ্যায়ের এই অডিওকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য।গোটা ঘটনায় জেলা সভানেত্রীর কাছে অভিযোগ দায়ের জেলা পরিষদ সদস্যর স্বামীর। আর এই অডিওটি ভাইরাল হতেই রতুয়া দেবীপুরের বাসিন্দা এক মহিলা তৃণমূল কর্মী অভিযোগ করেন।তাকে রতুয়া তৃণমূল বিধায়ক সমর মুখোপাধ্যায় এলাকারই ডাকসাইটে তৃণমূল যুব নেতা মোহাম্মদ ইয়াসিনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করতে বলে। এর বদলে তাকে ১ লক্ষ টাকা ও একটি চাকরি করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু ওই মহিলা তৃণমূল কর্মী এতে রাজি হয়নি।


এলাকার যুব তৃণমূল নেতা মোহাম্মদ ইয়াসিন বলেন, বিধায়ক যেদিন থেকে কংগ্রেস ছেড়ে তৃণমূলে আসছে সেদিন থেকেই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আমার জনপ্রিয়তায় তিনি হিংসা করেন। তিনি বিরোধী দলের সাথে হাতে হাত মিলিয়ে তৃণমূলের ক্ষতি করছে। আমি জেলা ও রাজ্য নেতৃত্বকে লিখিতভাবে বিষয়টি অভিযোগ জানিয়েছি।
যদিও অভিযোগ অস্বীকার করে তার ইমেজকে কালিমালিপ্ত করার ষড়যন্ত্রের অভিযোগ পাল্টা তুলেছেন বিধায়ক সমর মুখোপাধ্যায়।

গোটা ঘটনায় চরম অস্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব। জেলা তৃণমূলের সভানেত্রী মৌসম বেনজির নূর বলেন দল খতিয়ে দেখছে বিষয়টি। তৃণমূল নেতৃত্তের এই অন্তর্কলহকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে বিজেপি। বি জে পির সহ সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন করোনা কাল শেষ হলে এই দলটা উঠে যাবে