অবতক খবর,সংবাদদাতা,মালদা,১৭ জুলাই :: তৃণমূল প্রধানের স্বামীর দাদাগিরি। শাসক দলের তকমাকে কাজে লাগিয়ে এলাকায় অবৈধ কারবারের অভিযোগ। এলাকা বাসীরা এই নিয়ে সরব হলে এক ব্যক্তিকে প্রাণে মারার চেষ্টার অভিযোগ। আহত ব্যক্তি তৃণমূল কর্মী বলে জানা গেছে। ঘটনায় ব্যাপক চাঞ্চল ছড়িয়ে পড়েছে বাবনগোলা থানার নালাগোলা এলাকায়। জানা গেছে, আহত ওই তৃণমূল কর্মীর নাম বিমল ঘোষ। বাড়ি বাবনগোলা থানার মদনাবতি গ্রাম পঞ্চায়েতের ডুবা পাড়া এলাকায়।

আক্রান্ত বিমল ঘোষ এবং গ্রামবাসীদের অভিযোগ, মদনাবতী গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধানের স্বামী পিন্টু রায় শাসকদলের তকমা ব্যবহার করে এলাকায় সমাজবিরোধী কাজকর্ম করে চলেছে। এলাকায় রমরমিয়ে চলছে জুয়া এবং মদের আসর। এই ঘটনার প্রতিবাদ করায় এই হামলা। এই ঘটনায় তৃণমূল প্রধানের স্বামী সহ তিন জনের নামে বাগানগোলা থানার একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। এই বিষয়ে তৃণমূল প্রধানের স্বামী পিন্টু রায় ফোনে জানান, এই অভিযোগ ভিত্তিহীন।

যারা তার বিরুদ্ধে অভিযোগ করেছেন তারা বিজেপি দল করত এর আগে। এলাকায় তারাই সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করছে। প্রধান হিসাবে তার প্রতিবাদ করলে এই আক্রোশ জন্মায়।