অবতক খবর,৯ জানুয়ারি: চোপড়া থানার খুনীয়া মোড় সংলগ্ন তৃণমূল পার্টি অফিসে আগুন লাগিয়ে জ্বালিয়ে ফেলার চেষ্টা, প্রতিবাদে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয় তৃনমূল কর্মীরা। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায় শনিবার রাত আনুমানিক 2 টা থেকে আড়াইটার দিকে কিছু দুষ্কৃতী পশ্চিম পামলি INTTUC পার্টি অফিসে আগুন লাগিয়ে পালিয়ে যায়।

পার্টি অফিসের পাশে থাকা চায়ের দোকানের মালিক আগুনের আঁচ বুঝতে পেরে বাইরে বেরিয়ে চিৎকার করতে থাকে। সাথে দোকানের মধ্যে রাখা জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। ততক্ষণে পামলি গ্রামের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকাল থেকেই চোপড়া থেকে দাসপাড়া যাওয়ার রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল নেতৃত্বরা।

তাদের দাবি অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার করে শাস্তির ব্যবস্থা করা হোক। তা নাহলে তারা বৃহত্তর আন্দোলনে নামবে। চুটিয়াখোর গ্রাম পঞ্চায়েতের আইএনটিটিইউসি অঞ্চল সভাপতি জয়নাল আবেদীন জানান রাতে আগুন লাগার ঘটনা শোনার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে ছুটে এসে আগুন নেভাই। কিছু দুষ্কৃতী আগুন লাগিয়ে পালিয়ে যায়। হঠাৎ করে শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা চালাচ্ছে একদল দুষ্কৃতী। অবিলম্বে তাদের গ্রেফতার করে শাস্তি দেওয়া না হলে তারা তাদের এই আন্দোলন চালিয়ে যাবে। এদিন প্রায় এক ঘন্টার মতো রাজ্য সড়ক অবরোধ করে রাখেন তৃণমূল কর্মীরা।