তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ বিজেপি কর্মীদের বিরুদ্ধে।

হক জাফর ইমাম :: অবতক খবর :: মালদা: তৃণমূল কর্মীকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় মালদা ইংরেজবাজার থানার সাদুল্লাপুর এলাকায়।

আহত তৃণমূল কর্মীর নাম জালাল শেখ( ৫২) অভিযুক্ত বিজেপি কর্মী প্রদীপ মণ্ডল সহ চারজন মিলে হামলা চালায় বলে অভিযোগ। অভিযুক্ত তথা কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য প্রদীপ মণ্ডল ঘটনার পর থেকেই পলাতক।

এদিকে ঘটনার পর স্থানীয়রা তড়িঘড়ি তৃণমূল কর্মী জালাল শেখ কে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন। ঘটনায় অভিযোগ জানানো হয়েছে মালদা ইংরেজবাজার থানায়। ঘটনার সম্বন্ধে কাজি গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের উপপ্রধান মন্টু ইসলাম জানান, তারা ইতিমধ্যে ইংরেজবাজার থানায় বিজেপি সদস্য প্রদীপ মণ্ডল সহ চার জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টি জানানো হয়েছে জেলা সভানেত্রী মৌসম বেনজির নূরকেও। তিনি আরো জানান এই প্রদীপ মণ্ডল একমাস আগে তাদের পার্টি অফিসে ঢুকে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করেছিল। এই ঘটনার পর পুলিশ তাকে গ্রেপ্তার করলেও ছাড়া পেয়ে যায়। পুরাতন বিবাদের জেরে বদলা নিতে এই হামলা চালিয়েছেন অভিযুক্তরা।