অবতক খবর,১৩ নভেম্বর,এিপুরা:- পশ্চিমবঙ্গ বিধানসভার লাভপুরের তৃণমূল কংগ্রেসের বিধায়ক অভিজিৎ সিংহ শনিবার সকালে ত্রিপুরার তেলিয়ামুড়াতে আসেন রাজনৈতিক প্রচারের জন্য। কিন্তু যে জায়গায় রাজ্যের সুপ্রিম কোর্টের রায়ে সাফ বলে দেওয়া হয় যে, যে কোনো বিরোধী রাজনৈতিক দলকে যেন তাদের প্রচারার করার জন্য সুযোগ দেওয়া হয়৷ সেই জায়গায় দাড়িয়ে সুপ্রিম কোর্টের এই রায়কে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে এক দল বিজিপি নামধারী দুস্কৃতিকারীরা তাদের প্রচারে বাধা হয়ে দাঁড়ায়।

জানা যায়, পশ্চিমবঙ্গ থেকে তেলিয়ামুড়ায় আগত পশ্চিমবঙ্গের লাভপুরের তৃণমূল কংগ্রেসের বিধায়ক অভিজিৎ সিংহ এর নেতৃত্বে শনিবার সকালে তেলিয়ামুড়ার ব্লক চৌমুনী এলাকাতে দলীয় এক পথসভা অনুষ্ঠিত হয়। পথসভা শেষে স্থানীয় একটি গেস্ট হাউসে ওঠেন পশ্চিমবঙ্গের বিধায়ক অভিজিৎ সিংহ।

কিন্তু সেখানেই বাধে বিপত্তি। কিছু বিজেপির নামধারী দুস্কৃতিকারীরা সেই গেষ্ট হাউজটিতে গিয়ে গেষ্ট হাউজটির মালিককে হুমকি দেয় এবং বলা হয় তৃণমূলের কোনো নেতৃত্বদের যেনো কোনো ভাবেই জায়গা না দেওয়া হয়৷ এরই পরিপ্রেক্ষিতে তৃনমূল নেতৃত্বরা একএিত হয়ে এক বিক্ষোভ মিছিলের মাধ্যমে প্রতিবাদ জানিয়ে তেলিয়ামুড়া থানার সামনে ঘেরাও করে।

এবং গেস্ট হাউসের সি সি ক্যামেরার ফুটেজ দেখে দোষীদেরকে চিহ্নিত করে তাদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানায়৷