অবতক খবর,২০ মার্চ: এবার শাসকদলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠল। ঘটনার বিবরণে জানা গেছে, জেঠিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূল পরিচালিত নবীন সংঘ ক্লাবের সদস্যরা পৌরসভার নির্বাচনের পর থেকেই তৃণমূলে যোগ দেওয়ার জন্য সিপিআইএম কর্মী সৌরভ মজুমদারকে চাপ দিতে থাকে। কিন্তু তাদের চাপে পড়ে কোনোভাবেই তৃণমূলে যোগ দিতে চাননি সৌরভ বাবু। এই দেখে ওই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের আক্রোশ আরো বাড়তে থাকে। গত শুক্রবার সৌরভ বাবুকে ওই ক্লাবের সামনে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয়।

উল্লেখ্য, সৌরভ বাবুর বাবা ভোলা মজুমদার সিপিআইএমের বীজপুর-পানপুর গ্রামীণ এরিয়া কমিটির সদস্য। ‌ তার দিদির সোনালী মজুমদার ছাত্রনেত্রী।

শুধু মারধর করাতেই তাদের আক্রোশ থেমে থাকেনি। এ বিষয়ে থানায় অভিযোগ করতে বেরোলে ওই দুষ্কৃতীরা তাদের রাস্তা আটকে প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেয়,এমনই জানিয়েছেন সৌরভ বাবু।

সৌরভ বাবুর আরও অভিযোগ,বীজপুর থানায় এই ঘটনা বিষয়ে অভিযোগ জানাতে গেলে তারা অভিযোগ নেননি। এমনকি ঘটনাস্থলে পর্যন্ত আসেননি।

মারধর করা হয়েছে তার বাবা ভোলা মজুমদার এবং সবিতা মজুমদারকে। ঘটনায় তিনজন গুরুতর আহত হন। তাদের হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

ঘটনার পর তাদের বাড়িতে দেখা করতে আসেন সিপিআইএমের একাধিক নেতৃত্ব।

অন্যদিকে এই ঘটনার পর নিন্দার ঝড় উঠেছে সিপিআইএম নেতৃত্ব এবং কর্মী-সমর্থকদের মধ্যে।