অবতক খবর,৬ এপ্রিল: তৃণমূল ভবনে গিয়ে আনুষ্ঠানিকভাবে তৃণমূল দলে যোগদান করলেন ভাটপাড়ার প্রাক্তন বিজেপি নেতা তথা একদা মুকুল ও অর্জুন ঘনিষ্ঠ প্রিয়াঙ্গু পান্ডে। তাঁর সঙ্গে তৃণমূলে যোগ দিলেন ভাটপাড়ার ধর্মেন্দ্র সিং(ধারু) সহ প্রচুর বিজেপি কর্মী। আজ রাজ্য নেতা পূর্ণেন্দু বসু ও নেত্রী দোলা সেনের উপস্থিতিতে তিনি তৃণমূলের‌ পতাকা হাতে তুলে নেন।

তিনি বলেন,”যে পরিবারতন্ত্রের বিরুদ্ধে এতদিন আমরা লড়াই করেছি,আজ সেই পরিবারতন্ত্রই ঢুকে পড়েছে বিজেপিতে। আর তার সবচেয়ে বড় উদাহরণ অর্জুন সিং ও তাঁর পরিবার। বিজেপি এখন সন্ত্রাসের আরেক নাম। চোর, দুর্নীতিবাজে ভরে গেছে এই দল। আর যেখানে সাম্প্রদায়িকতাকে অস্ত্র করে রাজনীতি করা হয়,সেই দলে আমরা থাকতে চাই না। তাই আজ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করে দিদির হাত আরো শক্ত করার অঙ্গীকার করলাম আমরা। বাংলায় দিদি ছাড়া আর কেউ উন্নয়ন করতে পারবে না। দিদি সর্বদাই মানুষের কথা ভেবেছেন, মানুষের সেবা করেছেন। কিন্তু বিজেপি ক্ষমতায় এলে দাঙ্গা, হানাহানি ছাড়া বঙ্গবাসী আর কিছুই পাবে না। বঙ্গের মানুষও চায় না বিজেপি বাংলায় এসে লুটতরাজ কায়েম করুক। তাই আমরা আজ অঙ্গীকারবদ্ধ যে,এই দাঙ্গাবাজ দলকে আমরা রুখবোই। তাই আমরা দিদির হাত ধরলাম এবং তৃণমূলের পতাকা হাতে তুলে নিলাম। কারণ একমাত্র দিদিই পারেন এই সাম্প্রদায়িক দল বিজেপিকে বঙ্গ থেকে উৎখাত করতে।”

প্রিয়াঙ্গু পান্ডে সহ অন্যান্যদের আজ তৃণমূলে যোগদানের পর বিভিন্ন রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়ে গেছে যে,এবার ভাটপাড়ায় অর্জুন পুত্র পবন সিং-এর জেতার লড়াই অত্যন্ত কঠিন হয়ে উঠবে।

তবে এই বিধানসভা নির্বাচনে এই মুহূর্তে এইরকম যোগদানের কতটা প্রভাব পড়বে তা আগামী ২রা মে ফলাফল ঘোষণার পরই বুঝতে পারবে রাজনৈতিক মহল তথা জনগণ।