অবতক খবর,সংবাদদাতা,মুর্শিদাবাদ, ২৮শে ফেব্রুয়ারী :: আজ দৌলতাবাদ জুনিয়ার হাই স্কুলের মাঠে দৌলতাবাদ কংগ্রেসের পক্ষ থেকে একটি জনসভার আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন কেন্দ্রের বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী ,বহরমপুরের বিধায়ক মনোজ চক্রবর্তী ও কংগ্রেস নেতৃবৃন্দ।আজ এই সভা থেকে মাননীয় সাংসদ দিল্লি প্রসঙ্গ নিয়ে যেভাবে বিজেপি সরকার এনআরসি ও এনসিআর নিয়ে মানুষের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করছে। তার প্রতিবাদে সকলকে এগিয়ে আসার জন্য আহ্বান করেন।

হিন্দু মুসলিম উভয় ভারতের স্বাধীনতার জন্য লড়াই করেছেন তবে কেন কেন্দ্র সরকার এই জনবিরোধী নীতি আনতে চলেছে এই প্রশ্ন তিনি তুলে ধরেন তিনি । দিল্লির হিংসা ও দিল্লির  হাইকোর্টের বিচারপতি বদলে দেয়ায় সরকারকে কটাক্ষ করেন। তিনি বলেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ব্যাপারে কোনো আলোচনায় গেলেন না বরণ তিনি পুরীর মন্দিরে পুজো দিতে গেছেন এবং অমিত শাহ সঙ্গে দেখা করেছেন বলে তিনি জানান।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সঙ্গে কথা বলে অধীর রঞ্জন চৌধুরী মুর্শিদাবাদের নওদা 11 জন যুবককে বাড়ি ফেরালেন। পুলিশের সহযোগিতায় তারা বাড়ি পৌঁছালে। তার এই সভাতে আজ প্রায় 50 জন তৃণমূল কর্মী যোগদান করলেন কংগ্রেসে তাদের হাতে কংগ্রেসের পতাকা তুলে দিলেন বহরমপুর সাংসদ অধীর রঞ্জন চৌধুরী ।