অবতক খবর,৯ আগস্ট: বিজেপি করার অপরাধে ভ্যাক্সিন থেকে বঞ্চিত করা হচ্ছে জেলার বিজেপি কর্মী সমর্থকদের। এমনকি ভ্যাক্সিনের লাইনে দাঁড়িয়ে থাকলেও তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা লাইন থেকে বিজেপি কর্মী সমর্থকদের মারধর করে বের করা দেওয়া হচ্ছে। তাদের কুপন ছিঁড়ে ফেলা হচ্ছে।
রবিবার সন্ধ‍্যায় এক সাংবাদিক সম্মেলনে একথা জানালেন, বিজেপির সদর জেলার সাধারণ সম্পাদক শ্যামল রায়। এদিন বিজেপির সদর জেলা কার্যালয়ে আয়োজিত ওই সাংবাদিক সম্মেলনে তৃণমূলের নেতাদের বিরুদ্ধে টাকার বিনিময়ে ভ্যাক্সিন বিক্রি করার বিস্ফোরক অভিযোগ তুলেছেন শ্যামল বাবু।

তিনি ক্ষোভের সঙ্গে জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিনা পয়সায় ভ্যাক্সিন পাঠাচ্ছেন রাজ্যে। অথচ সেই ভ্যাক্সিন কালোবাজারি করে বেচে দিচ্ছে তৃণমূল নেতারা।

এখানেই শেষ নয়, যে ভ্যাক্সিন সরকারী তত্বাবধানে সাধারণ মানুষকে দেওয়া উচিত সেই ভ্যাক্সিনের কুপন বিলি করছেন তৃণমূলের নেতারা। এবিষয়ে একাধিকবার জেলাশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি জমা দিয়ে অভিযোগ জানালেও আজ পর্যন্ত কোন ব্যবস্থা নেওয়া হয় নি। প্রশাসন জেনে বুঝেও কোন পদক্ষেপ নিচ্ছে না। পরবর্তীকালে ভ্যাক্সিন নিয়ে বিজেপি কোন আন্দোলনে নামলে এবং তাতে কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে প্রশাসনকেই এর সমস্ত দায় নিতে হবে বলে হুশিয়ারি দেন শ্যামল বাবু।
রথতলা কাঞ্চননগর এলাকায় অর্থাৎ ২৩ ও ২৪ নং ওয়ার্ডে কোন বিজেপি কর্মী সমর্থকদের ভ্যাক্সিন দেওয়া হয়নি বলেও এদিন দাবি করেছেন তিনি।
এবিষয়ে পূর্ব বর্ধমান জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন এ অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ। বিজেপি প্রচার পাওয়ার জন‍্য এই সাংবাদিক সন্মেলন করছে।তিনি আরও বলেন, ভ‍্যাকসিনটা তৃনমূল কংগ্রেস দিচ্ছে না ভ‍্যাকসিনটা দিচ্ছে পৌরসভা বর্ধমান মেডিক্যাল কলেজে দিচ্ছে।