অবতক খবর ,সংবাদদাতা, ঝাড়গ্রাম ::  এস এফ আই এর 50 বছর পূর্তি উপলক্ষে ঝাড়গ্রাম শহরে বর্ণাঢ্য মিছিল।বর্তমান আর প্রাক্তনী দের নিয়ে ফ্ল্যাগ,ফেস্টুন,বেলুন সহযোগে সুসজ্জিত এই মিছিল ঝাড়গ্রাম শহরে প্রায় 4 কিলোমিটার পথ অতিক্রম করে।বর্তমান আর প্রাক্তনী মিলিয়ে প্রায় 1000 ছাত্র ছাত্রী ছিল এই মিছিলে।শহর পরিক্রমার পরে ঝাড়গ্রাম পাঁচমাথার মোড়ে একটি পথসভা করে এস এফ আই।উপস্থিত ছিলো পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সম্পাদক সৃজন ভট্টাচার্য  সহ আরো অনেকে ।

সৃজন চক্রবর্তী জানান তৃণমূল থেকে বিজেপি বা বিজেপি থেকে তৃণমূলে যাচ্ছেন তারা পচা আলু ছাড়া আর কিছুই নয় এদের কোন দাম নেই। তিনি আরো জানান বিজেপি সরকার বা প্রধানমন্ত্রী বলছেন ভ্যাকসিন বাজারে চলে এসেছে কিন্তু এই ভ্যাকসিন-এর কোন মূল্য নেই, কারণ এই ভ্যাকসিন নিলে মাস্ক পরেই থাকতে হবে। তাই আপনাদের ভাবতে হবে এমন ভ্যাকসিন দরকার জা নাকি কোনো কাজেই লাগবে না ।এই রাজ্যে তৃণমূলের ,বিজেপি বিকল্প হতে পারে না । রাজ্যে যদি বিকল্প দেখতেই হয় তাহলে বামপন্থীদের ছাড়া আর কোন বিকল্প নেই।

সৃজন চক্রবর্তী আরো জানান দিল্লিতে কৃষি বিল বাতিলের দাবিতে একের পর এক কয়েক মাস ধরে কৃষকরা আন্দোলন করছে। তাদের ওপরে রাষ্ট্রীয় সন্ত্রাস নামিযে আনছে বিজেপি সরকার। তিনি বলেন কর্পোরেট জগত থেকে এতটাই বেশি টাকা নিয়ে ফেলেছে এ সরকার যে এখন কৃষকদের কথা তারা ভাবতেই পারছে না তারা। তাই তাদের খুশি করার জন্য সেই কৃষক বিরোধী কালা আইনে লাগা করতে চাইছে তারা।