তৃণমূলের নেতা নেত্রীরা আমার বিরুদ্ধে তাদের জন্ম লগ্ন থেকেই ষড়যন্ত্র করছে- অধীর রঞ্জন চৌধুরী।

অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :- বাংলার তৃণমূল সরকার অধীর চৌধুরী কে বিভিন্ন রকম ষড়যন্ত্রে ফাঁসানোর চালাচ্ছে আজ বহরমপুর কংগ্রেস কার্যালয় সাংবাদিক বৈঠকে জানালেন অধীর রঞ্জন চৌধুরী। তিনি বলেন বেশ কিছুদিন আগে পন্ডিচেরিতে একটি গোষ্ঠী দ্বন্দ্বে একজন খুন হন সেখানে অধীর চৌধুরীর নাম জড়িয়ে দেয়া হয়েছে . পশ্চিমবঙ্গ সরকার ওয়ারেন্ট ইস্যু করেছে অধীর চৌধুরী কে খুঁজে পাওয়া যাচ্ছে না , পেলে তাকে গ্রেফতার করা হোক মুখ্যমন্ত্রীর বক্তব্য ছিল। এখনো বিজেপি হয়ে গেছে মুসলিম ভোট দেবে না একথা ও বাংলার মানুষের সামনে প্রচার চালানো হচ্ছে।

বাংলার সবচেয়ে বড় চিটফান্ড সারোদা , বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর প্রকাশ হয়েছিল সেখানে নাকি অধীর চৌধুরী ৬ থেকে ৮ কোটি টাকা নিয়েছে। অধীর চৌধুরী নিজে বলেন সব রকম ভাবেই কংগ্রেস দল ও তাকে বিভিন্ন কৌশলে ফাঁসানোর চেষ্টা চালানো হচ্ছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সারদার টাকা উদ্ধারের কথা ঘোষণা করেছিলেন কিন্তু এখনও সেটা উদ্ধার করা হয়নি। কংগ্রেস দল প্রথম সারদার তদন্তের জন্য সুপ্রিমকোর্টে যায়।

অথচ সাড়ে সাত বছর পর যখন কোন দিক পাওয়া যাচ্ছে না চোর , ডাকাত , খুনি মানুষ এ গুলো খেলোনা এখন নতুন চক্রান্ত তৃণমূলের অধীরকে ফাঁসানো।সারদার কর্তা সুদীপ্ত সেন জেল কর্তৃপক্ষকে চিঠি দেয় এবং সেই চিঠি উর্দ্ধতন কর্তৃপক্ষ , প্রধানমন্ত্রী এবং মুখ্যমন্ত্রীর কাছে পাঠান । সেখানে অধীর চৌধুরীর সারদার টাকা নিয়েছে বলেও অভিযোগ আনা হচ্ছে। দিদি আপনি রাজনীতি করুন , আপনি ভয় পেয়ে গেছেন। তলে তলে যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছেন ,সামনে ভোটকে লক্ষ্য রেখেই কংগ্রেস কর্মী এবং আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। হাজার চেষ্টা করলেও অধীর চৌধুরী ভাবমূর্তি নষ্ট করতে পারবেন না জানালেন সংসদ।