অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :- জেলা কংগ্রেস কার্যালয় সাংবাদিক বৈঠকে বলেন তৃণমূলের নতুন স্লোগান আমি তোমাদের ঘরের মেয়ে এই প্রসঙ্গে অধীর বাবু বলেন , কে কি বলল দেখে দরকার নাই। আমরা পরের স্লোগান ধার করে রাজনীতি করিনা তিনি আরো বলেন মুখ্যমন্ত্রী ২০১৬ সালে বলেছিলেন আমি বাসন মেজে দেব আমি আপনার বাড়ির ঝি হব এটা মুখ্যমন্ত্রীর নতুন স্টাইল। মোদি যেমন বলেছিলেন নোট বন্দির পর আপনাদের অসুবিধা হলে চৌরাস্তায় দাঁড় করিয়ে পেটাবেন। মুখ্যমন্ত্রী যখন ভোটে দাড়িয়ে ছিলেন তখন বলেছিলেন আমাকে ভোট ,ভালো না লাগলে নাও দিতে পারেন।

আমি আপনাদের বাড়ি বাসন মেজে দেব যখন ভোট আসে তখন এগুলো ভোট প্রচারে করে থাকেন তিনি। দুয়ারে দুয়ারে সরকার প্রসঙ্গে অধীর চৌধুরী জানান সিবিআই এখন দুয়ারে পৌঁছে যাচ্ছে , দিদি দুয়ারে পৌঁছানোর আগেই দিদির দুয়ারে সিবিআই। বাংলার মুখ্যমন্ত্রী প্রমাণিত হতে চলেছে আপনি বাংলার দুর্নীতিগ্রস্ত একজন মুখ্যমন্ত্রী জানালেন সাংসদ অধীর রঞ্জন চৌধুরী।
সিবিআই তদন্ত প্রসঙ্গে অধীর চৌধুরী জানালেন আপনি বলছেন বাঘ বিড়াল নয় আপনি কি বলতে পারবেন পশ্চিমবঙ্গে গরু পাচার কয়লা পাচার বালি পাচার কিছুই হয়নি আপনি প্রমান করুন বাংলার মানুষের কাছে যে আপনার নামে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে সিবিআইকে সিবিআইয়ের তদন্ত করতে দিতে হবে তারা নিশ্চয়ই কিছু প্রমাণ পেয়েছেন তাই তদন্ত শুরু করেছে আপনি বলতে পারবেন আপনার পরিবারের কেউ যুক্ত নেই আপনি দরকার পড়লে ভোট থেকে সরে দাঁড়ান মুখ্যমন্ত্রী পদ ত্যাগ করুন জানালেন অধীর রঞ্জন চৌধুরী