অবতক খবর, সংবাদদাতা, মুর্শিদাবাদ ::  তৃণমূলের গোষ্ঠী কলহের জেরে আজ রণক্ষেত্র হয়ে উঠল ডোমকলে রঘুনাথপুর মোড। প্রকাশ্যেই চলল গুলি ও বোমা। গুলিবিদ্ধ হয়েছেন আনোয়ার মণ্ডল ওরফে জনি। তাকে গুরুতর অবস্থায় বহরমপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। আহত হয়েছেন আরো দুজন।

অভিযোগ ডোমকল চেয়ারম্যানের দুর্নীতির প্রতিবাদ করার জন্যই ক্ষিপ্ত হয়ে উঠেছে তার দলবল। 13 নম্বর ওয়ার্ড কাউন্সিলর ভাই ও ওয়ার্ড সভাপতি আসাদুল ইসলাম ও রেজ্জাক তার দলবল নিয়ে হঠাৎ করে 13 নম্বর ওয়ার্ডের রঘুনাথপুর মোডে গুলি ও বোমা নিয়ে হাজির হয়। তারা জনসমক্ষেই সৌমিক হোসেন পন্থী ওয়ার্ডের নেতা আবুল হোসেন মন্ডল কে লক্ষ্য করে গুলি করে।

আবুল হোসেন জানান তিনি ছুটে তাদের একজনের হাত ধরে নেন । তারপর এই গুলি লক্ষ্যভ্রষ্ট হয় । তখন হাজির হয় তার ছেলে আনোয়ার ওরফে জনি । তারা আনোয়ারের উপরে বোমাবাজি করে ও পরে তাকে গুলি করে বলে অভিযোগ আবুল হোসেনের।

আবুল হোসেন জানান তারা প্রকাশ্যে রাস্তায় নেমে গুলি চালিয়েছে তা দেখতে পেয়েছেন সমগ্র রঘুনাথপুর মোডে উপস্থিত মানুষ। আবুল হোসেন জানান রেজ্জাক লুডু রফিকুল ইসলাম টানটু রমজান আসাদুল সকলে মিলে এক সঙ্গে জোট বেঁধে তারা হামলা চালায়। তিনি আরো জানান যেহেতু তিনি ডোমকল এর বর্তমান চেয়ারম্যান জাফিকুল ইসলাম এর সমস্ত দুর্নীতির প্রকাশ্যে বিরোধিতা করেছেন ও তাদের প্রকাশ্যে চলতে থাকা তোলাবাজির প্রতিবাদ জানিয়েছেন তাই তার ওপরে এই হামলা চালিয়েছে চেয়ারম্যানের ডানহাত বলে পরিচিত আসাদুল, রেজ্জাক ও তার দলবল।

এলাকায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে যাওয়ার ফলে এলাকায় ব্যাপক পুলিশ বাহিনী নামানো হয়েছে। ঘটনার পর পর থেকে এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে আসাদুল ও রেজ্জাক।