অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :- মুর্শিদাবাদ জেলা বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে বানজেটিয়া ব্রহ্ম কালী মন্দির থেকে একটি মিছিল বার হওয়ার কথা ছিল। পরবর্তীকালে সেই মিছিলে রাস্তা আটকায় পুলিশ প্রশাসন। বিজেপির জেলা সভাপতি গৌরীশঙ্কর ঘোষের বক্তব্য তৃণমূল কংগ্রেসকে খুশি রাখতে এই উদ্যোগ নিয়েছে পুলিশ প্রশাসন।

 

তিনি আরো বলেন সারা রাজ্য জুড়ে বিজেপির ৫ তারিখ পর্যন্ত কর্মসূচি নিয়েছে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে গণতান্ত্রিক নিয়ম মেনে এই মিছিলের আয়োজন হয়েছে। কিন্তু পুলিশ প্রশাসন বাইক মিছিল করতে দেয়নি।

বিজেপি জেলা সভাপতি জানান পশ্চিমবঙ্গে গণতন্ত্র বলে কিছু নেই , বাংলার গণতন্ত্রকে হত্যা করছে মমতা ব্যানার্জির সরকার।কেন বিজেপি শান্তিপূর্ণ মিছিল আটকে দেওয়া হচ্ছে যেখানে কোন মানুষের কোন অভিযোগ নেই। এর জবাব পুলিশ প্রশাসনের কাছে জানতে চাওয়া হবে।

আপনারা সব জায়গায় দেখতে পাচ্ছেন প্রশাসন তৃণমূলের হয়ে কাজ করছে তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে। ভারতীয় জনতা পার্টি যেভাবে বাংলা গণতন্ত্র রক্ষা করতে নেমেছে পুলিশ প্রশাসনের কাছেও আবেদন করা হচ্ছে তারা যেন নিরপেক্ষভাবে আপনারা ও গণতন্ত্র রক্ষা করুন।

জানান গৌরীশংকর ঘোষ বিজেপি জেলা সভাপতি তিনি এও বলেন বাইক মিছিল আটকে দিলে মাইকে প্রচার এর মাধ্যমে পুলিশ প্রশাসন কতটা অমানবিক সেটা মানুষের কাছে তুলে ধরা হবে।বাইক মিছিযে বাধা দেওয়ার পর বিজেপি কর্মী সমর্থক রা পায়ে হেঁটে কিছুদূর মিছিল করেন।