অবতক খবর, সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- তুলির টানে নিজের নামে দেয়াল লিখলেন বর্ধমান দক্ষিণ বিধানসভার প্রার্থী খোকন দাস। বর্ধমান শহরের 33 নম্বর ওয়ার্ডে জননেতা ও প্রার্থী খোকন দাসের প্রচারের ঝড় তুলছে তৃণমূল কংগ্রেসের সমর্থকরা। এছাড়া বর্ধমান দক্ষিণে বিভিন্ন এলাকা জুড়ে চলছে দেওয়াল লিখন ও মিছিল।

এদিন প্রার্থী খোকন বলেন, আমি শুধু বর্ধমান দক্ষিণের প্রার্থী বাংলার মুখ সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, সুতরাং বর্ধমান বাসীর কাছে আস্থা রেখে ও রাজ্যের বিধানসভা নির্বাচনে ভোটে জিতিয়ে তৃতীয়বারের জন্য আবারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মসনদে বসানোই মূল উদ্দেশ্য।

অন্যদিকে 33 নং ওয়ার্ডের 144 পার্টের তৃণমূল বুথ সভাপতি শেখ নাসির আহমেদ জানান,খোকন দাস হলেন নয়নের মনি ও উন্নয়নের কান্ডারী তাঁকে বিপুল সংখ্যকএ ভোটে জিতিয়ে জয়যুক্ত করে বর্ধমান থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দিতে ময়দানে প্রস্তুত তৃণমূল সমর্থকরা।

তিনি আরও বলেন,বিজেপি ও জোট এখনো পর্যন্ত বর্ধমান দক্ষিণে প্রার্থী দিতে পারেনি,সুতরাং এই নির্বাচনে বর্ধমান দক্ষিণে বিজেপি এবং জোট পার্টিকে জামানত বাজেয়াপ্ত করা হবে।কার্যতঃ সব মিলিয়ে বর্ধমান দক্ষিণে তৃণমূল কংগ্রেসের প্রার্থী ঘোষণার পর বর্ধমান শহরে রাজনৈতিক মহলে গুঞ্জন তুঙ্গে,এখন দেখার বর্ধমান দক্ষিণ বিধানসভা কার দখলে।