অবতক খবর,১৪ সেপ্টেম্বরঃ বরাহনগর পুরসভার কর্মী বছর ৫৫-এর আবির হরি গত শনিবার বাড়ি থেকে বের হয় অফিস যাচ্ছে বলে এরপর সে আর ফেরেনি। গতকাল, মঙ্গলবার আবির হরি-র সন্ধান পায় পরিবার। পরিবারের দাবি, খোঁজাখুঁজি করতে করতে তারা কামারহাটির সাগর দত্ত হাসপাতালে পৌঁছালে সেখানে নীচে পড়ে থাকতে দেখে। এরপরে তারা চিকিৎসার জন্য বললেও কোন চিকিৎসা পায়নি আবির হরি। আর সেকারণেই গতকাল দুপুর বারোটা নাগাদ তার মৃত্যু হয়। আজ ময়নাতদন্তের পর দেহ তাদের দেওয়া হবে বলে হাসপাতালের তরফে জানতে পেরেছে।

আবির হরি-র মেয়ে অনিতা হরির দাবি, শনিবার তার বাবা বেরিয়ে যায়, এরপর আর ফেরেনি। রবিবার তারা খোঁজাখুঁজি করে। কিন্তু পায়নি। তারা ওইদিন বিকেলে খবর পায় আবির হরি বিবস্ত্র অবস্থায় বেলঘড়িয়া স্টেশন রয়েছে। তারা সঙ্গে সঙ্গে সেখানে যায় কিন্তু খুঁজে পায়নি। এরপর সোমবার তারা বরাহনগর থানায় নিখোঁজ ডায়েরি করে। তারপরেই মঙ্গলবার সকালে তারা আবির হরির সন্ধান পায় কামারহাটির সাগর দত্ত হাসপাতালে।

সেখানে কার্যত বিবস্ত্র অবস্থায় বিনা চিকিৎসায় পড়েছিল সে। তারা চিকিৎসার কথা বললেও কোন কাজ হয়নি। এরপর ওই দিন বিনা চিকিৎসায় পুরকর্মীর মৃত্যু হয় বলে অভিযোগ পুরকর্মীর মেয়ে অনিতার। আজ পুরকর্মীর দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে। এই ঘটনার তদন্ত শুরু করেছে বরাহনগর থানার পুলিশ।