অবতক খবর,৩১ জুলাইঃ গর্বিত সাংসদের মডেল ডায়মন্ড হারবার। যেখানে তাপ্পি মারা রাস্তার জন্য ক্ষুব্ধ সেই সংসদীয় এলাকার অন্তর্গত প্রাচীনতম বজবজ পৌরসভার ১৯ নং ১১ নং এবং ১২ নং ওয়ার্ডের পৌরবাসী। হ্যাঁ দক্ষিণ ২৪ পরগনার অন্তর্গত বজ বজ সুভাষ উদ্যানের পার্শ্ববর্তী বজবজ এএম ঘোষ রোড দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে আছে। নিত্যযাত্রী থেকে শুরু করে স্কুল পড়ুয়ারা না যে আর অবস্থায় হয়ে গেছে বিধায়ক তথা পৌরসভার কর্মকাণ্ডের বিরুদ্ধে।

স্থানীয় মানুষদের দাবি দীর্ঘ দিন ধরে বজ বজ পৌরসভা এবং বিধানসভার বিধায়ককে জানানোর পরেও কোন সূরাহা হয়নি আপামর জনগণের। শুধু এ এম ঘোস রোড নয় নবনির্মীত চড়িয়াল সেতুর পার্শ্ববর্তী রাস্তাটার ও অবস্থা কিন্তু বেমানান অবস্থায়। যে রাস্তাটি চলতি বছরেই উদ্বোধন করে গেছেন ডায়মন্ডহারবারেরই যুবা সাংসদ।

বছর পাল্টাতে না পাল্টাতেই পাল্টে গেছে সেই রাস্তার রূপ। হাতেগোনা কয়েকদিন আগেই সাংসদ সাড়ম্বরে পালন করেছিলেন নিঃশব্দ বিপ্লব যেখানে সাংসদ তার খতিয়ান তুলে ধরেছিলেন তার মধ্যেই একটি অন্যতম খতিয়ান চরিয়াল সেতু কিন্তু সেই সেতুর খতিয়ান এর মধ্যে যে ক্ষতিটা চরিয়ালের রাস্তাটা হল তার দায় নেবে কে? যাই হোক যে রাস্তার দাবীতে বসবাসের পথে আপামর জনগণ সেই রাস্তার পার্শ্ববর্তী বিভিন্ন বড় বড় ইন্ডাস্ট্রি আজও বিরাজমান। তাই তাদের কাছে আমাদের বিনীত নিবেদন বজব জ পৌরসভা কে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে একত্রে পুনরায় রাস্তাটিকে নতুনভাবে সাজিয়ে তুলুন।