অবতক খবর,২৬ ফেব্রুয়ারি: তবে কি ভোটের আগেই ভয় পেয়ে গেলেন শুভ্রাংশু রায়?এই প্রশ্নই তুললেন কাঁচরাপাড়া ৬ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী তাপস সিনহা। ভোট প্রচারে শেষ হয়ে গিয়েছে। কিন্তু ভোটের লড়াই এখনো বাকি। আজ সকালে হঠাৎ দেখা যায় কাঁচরাপাড়া ৬ নং ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী তাপস সিনহার পতাকা,ফেস্টুন ইত্যাদি ছিড়ে ফেলে দেওয়া হয়েছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে তাপস সিনহা সরাসরি অভিযোগ এনেছেন শুভ্রাংশু রায়ের বিরুদ্ধে।

এ বিষয়ে তাপস সিনহা বললেন, তিনি ভয় পেয়েছেন।সেই কারণেই তিনি এই সকল কাজ করছেন। ‌মানুষ জানেন আমি দলবদলু নই। আমি প্রকৃত রাজনীতি করতে এসেছি, মানুষের সেবা করতে এসেছি। স্বার্থের রাজনীতি করতে আমি জানিনা। আঞ্চলিক সুপরিচিত কংগ্রেস নেতা তথা আমার পিতা বদ্রী সিনহার পথ অনুসরণ করেই আমি দলকে ভালোবেসে এগিয়ে চলেছি। মাথা উঁচু করে বাঁচতে শিখেছি এবং দল করতে শিখেছি।

এ বিষয়ে তাপস সিনহাকে প্রশ্ন করা হয় যে, আপনি শুভ্রাংশুর বিরুদ্ধেই অভিযোগ আনছেন কেন? উত্তরে তিনি বলেন, অস্বাভাবিক কিছুই নয়। তিনি যদি নিজেদের কর্মীদের মারধর করতে পারেন,তাহলে এই কাজ তো তাঁর কাছে মামুলি। এই কাজ সে ছাড়া আর অন্য কেউ করতে পারে না।

এই ঘটনা বিষয়ে তিনি বীজপুর থানায় অভিযোগ করবেন বলে জানিয়েছেন।

অন্যদিকে তিনি শুভ্রাংশু রায়ের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন যে, তাঁর প্রচারে যারা যাচ্ছেন তারা প্রত্যেকেই বহিরাগত।

আমাদের সংবাদমাধ্যমের মাধ্যমে তিনি বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন এবং তাঁকে জানাতে চাইছেন যে, বহিরাগতরা যাতে অঞ্চলে না ঢোকে সে বিষয়ে লক্ষ্য করুন। ভোট যাতে নিরপেক্ষভাবে হয়। রাজনৈতিক এই খেলায় হার-জিত তো থাকবেই। কিন্তু ভোট নিরপেক্ষ হোক এবং মানুষ ঠিক করুক কে থাকবে ক্ষমতায়! তাপস বাবু জানান, ২৭ তারিখ নির্বাচন।আর নির্বাচনী ময়দানে তিনি লড়াই দেবেন। কারণ এই লড়াই প্রকৃতপক্ষে লোকসভা, বিধানসভা,পৌরসভার লড়াই নয়, এই লড়াই মানুষের পাশে থাকার লড়াই। ‌ মানুষ এমন একজনকে বেছে নেবে যিনি সবসময় মানুষের পাশে থাকবে। ‌ এই ওয়ার্ডের যিনি প্রার্থী তিনি কখনোই মানুষের পাশে থাকতে না, মানুষের সাথে দেখা করতেন না। ‌ এই ৬ নম্বর ওয়ার্ডে জয়ের দিকে আমি অনেকটাই এগিয়ে রয়েছি। সুতরাং ফ্ল্যাগ ফেস্টুন ছিড়ে আমাকে আটকানো যাবে না।