নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::৩০ শে জানুয়ারী ::গত রোববার অনুষ্ঠিত মুম্বাই পুলিশের বার্ষিক অনুষ্ঠান ‘উমাঙ্গ’-এ গিয়েছিলেন সালমান খানসহ বলিউডের অনেক তারকা। অন্যদের মতো কথা ও পরিবেশনায় তিনিও আনন্দ দিয়েছেন পুলিশ সদস্যদের।

মজাটা হলো তখন, যখন এল ক্যাটরিনা কাইফের প্রসঙ্গ।সেই মঞ্চে ‘দাবাং’ ছবির মতো করেই মঞ্চে এসে হাজির হয়েছিলেন সালমান। ‘দাবাং থ্রি’ ছবির ‘মুন্নি বদনাম হুয়া’ গানের সঙ্গে দলবল নিয়ে নাচ করেছেন তিনি।

হঠাৎ করেই নিজের মুন্নি ক্যাটরিনা কাইফ ও কপিল শর্মাকে তাঁর সঙ্গে নাচ করার আহ্বান জানান। তিনজনের নাচ শেষ হতেই উপস্থাপক ও অভিনেতা কপিল শর্মা সালমানকে জিজ্ঞেস করেন, ‘ফেসবুকে আপনাকে তো অনেক নারীভক্তই মেসেজ পাঠান। কখনো কারও প্রোফাইলে ঢুকে তাঁদের কারও ছবি জুম করে দেখেছেন?’

এ সময় ক্যাটরিনাকেও মঞ্চে ডেকে নেন কপিল।মুচকি হেসে সালমান জবাব দেন, ‘কোনো নারীর ছবিই কখনো জুম করে দেখি না, তবে প্রায়ই ওর (ক্যাটরিনার) ছবি জুম করে দেখি।’

তাঁর এ মন্তব্যে হাসি আর করতালিতে ফেটে পড়ে মিলনায়তন। শাড়ি পরা ক্যাটরিনা পাশে থাকার কারণেই সালমান এমন জবাব দিয়েছেন, নাকি সত্যিই তিনি অমনটি করেন, সেটা কেউ বলতে পারে না।

শেষবারের মতো সালমান খান ও ক্যাটরিনাকে দেখা গিয়েছিল ‘ভারত’ ছবিতে। এ জুটি যেন বলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত জুটি। শিগগির হয়তো আবারও তাঁদের দেখা যাবে একসঙ্গে।