অবতক খবর,  মুর্শিদাবাদঃ ২০২০ এর সকল মাধ্যমিক পরীক্ষার্থীদেরকে জল গোলাপ ফুল এবং পেন উপহার দেন ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট কামরুজ্জামান মন্ডল। সমস্ত ছেলে মেয়েদের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে কিছুক্ষণ সময় কাটালেন এবং তিনি সকল ছেলে মেয়েদের কে অন্তরের অন্তস্থল থেকে সকলকে আন্তরিক প্রীতি ও ভালোবাসা জানিয়েছেন ছেলেমেয়েরা সকলেই উৎসাহিত হয়ে পড়েছিলেন ছেলে মেয়েরা হাসতে হাসতে পরীক্ষা হলে প্রবেশ করেন।

ভালোবাসা এবং শান্তি ও সম্প্রীতি, দিদির নির্দেশে” দিদির আদর্শ তুলে ধরা আমাদের মূল উদ্দেশ্য ছেলেমেয়েদের কাছে
ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট কামরুজ্জামান মন্ডল বলেন, আমরা ছেলে মেয়েদের হাতে জলের বোতল এবং কেক পেন ইত্যাদি তুলে দিয়েছি এবং ছেলেমেয়েরা তাতে খুবই খুশি হয়েছেন এবং অভিভাবকেরাও খুব খুশি ।

ভালোবাসায় জড়িয়ে পড়লেন এবং ছেলেমেয়েরা বেশ কিছুক্ষণ ধরে আনন্দে মাতোয়ারা হয়ে পড়েছিলেন। শুধু তাই নয় অভিভাবকদের সঙ্গে আলাপ-আলোচনা করেন টাউন প্রেসিডেন্ট  এ উদ্যোগকে স্বাগতম জানিয়েছেন দূরদূরান্ত থেকে অভিভাবকরা ।

অভিভাবকরা জানিয়েছেন, আমরা ভীষণ খুশি ছেলেমেয়েদের হাতে কেক পেন ইত্যাদি তুলে দেওয়ার জন্য ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট কামরুজ্জামান মন্ডলকে আমরা অসংখ্য ধন্যবাদ জানাই ।

অভিভাবক এনামুল হক জানিয়েছেন এটাই হওয়া উচিত সমস্ত জায়গায় উভয়ের প্রতি ভাতৃত্ববোধ বজায় রাখা সেটা আজ দেখলাম ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এতে ছেলে মেয়েদের মনোবল বাড়ে এবং লেখাপড়ায় মনোযোগ বসে
উপস্থিত ছিলেন ডোমকল টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট কামরুজ্জামান মন্ডল এবং দলনেতা আলম খান সহ এবং সংখ্যালঘু মাইনরটি সেলের সহ-সভাপতি আলী হোসেন সহ কার্যকারী সভাপতি জাহাঙ্গীর আলম বিশিষ্ট কাউন্সিলর ব্যক্তিবর্গ এবং ওয়ার্ড চেয়ারম্যান সহ তৃণমূল কংগ্রেসের কর্মীবৃন্দ উপস্থিত হয়েছিলেন ।