অবতক খবর,২৫ এপ্রিল: ডিমান্ড আছে বলেই কাজ হচ্ছে ডিমান্ড না করলে আমি জানতে পারবো কিভাবে এবং কাজই বা কিভাবে হবে এমনই বললেন রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী।

উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর 1 ব্লকের লোধন গ্রাম পঞ্চায়েতের হরিয়ানি গ্রামের একটি খালের উপর ব্রিজের শিলান্যাস করলেন। বর্ষাকালে সেখানে প্রচুর পরিমাণে জল জমে যাওয়ায় যাতায়াতের অসুবিধা হতো। গোয়ালপোখর এক পঞ্চায়েত সমিতির উদ্যোগে প্রায় 51 লক্ষ টাকা ব্যয়ে এই সেতুটির আজ শিলার নাস করলেন।

রাজ্যের সংখ্যালঘু দপ্তরের মন্ত্রী গোলাম রব্বানী। উপস্থিত ছিলেন গোলাম রাসূল ও প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব শফিউর রহমান সহ উত্তর দিনাজপুর জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ গোলাম রসূল সহ একাধিক বিশিষ্ট মানুষজনের উপস্থিতিতে আজ এই শুভ কাজের ফিতা কেটে শুভ সূচনা করেন। প্রায় ছয় হাজার মানুষ উপকৃত হবেন এই সেতু নির্মাণের ফলে। পূর্ত কর্মাধ্যক্ষ গোলাম রসূল বলেন একাধিক উন্নয়নের কাজ হচ্ছে মন্ত্রী সাহেব কে ধন্যবাদ।

রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী বলেন এত টাকার ঋণ ধার থাকতেও কেন্দ্র সরকার টাকা আটকে রেখেছে লঞ্চ না আর বঞ্চনা থাকতেও উন্নয়ন হচ্ছে পয়লা তারিখ বেতন রাজ্য সরকারি কর্মচারীরা বাম আমলে সরকারের কর্মচারীদের কবে বেতন পাবেন তার নিশ্চয়তা ছিলনা অভিযোগ করেন।তিনি বলেন উন্নয়নের কাজ হচ্ছে এর জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে অনেক ধন্যবাদ।