অবতক খবর , রাজীব মুখার্জী , হাওড়া :- এসিস্টেন্ট কমান্ডেন্ট শেখ নওশাদ আলী’র (৪২) আকস্মিক মৃত্যুকে ঘিরে সাঁকরাইল ব্লকে নেমে এলো শোকের ছায়া। সি.আর.পি.এফ জাওয়ান অ্যাসিস্ট্যান্ট কমান্ডন পদে নিযুক্ত ছিলেন।

সম্প্রতি সল্টলেকে অফিসে তিনি বদলি হয়ে আসেন। সেখানেই হঠাৎ আকস্মিক মৃত্যু হয় তার। হার্ট অ্যাটাকের কারণেই মৃত্যু হয়েছে তার বলেই জানা যাচ্ছে মেডিক্যাল রিপোর্টে।

এই প্রসঙ্গে তার ভাই জানান গত পরশু রাত্রে দাদার মৃত্যুর খবর পাই তারা। সল্টলেকের অফিস থেকে তাদেরকে জানানো হয়। এরপরেই পরিবারের লোকেরা সেখানে পৌঁছয়। পরিবার সূত্রে খবর গত পরশু রাতে খাওয়াদাওয়া করে শুতে যান তিনি। শোয়ার আগে কিছুক্ষন পাইচারিও করেন তিনি। তারপরেই তার বুকে ব্যথা হওয়ায় অফিস থেকেই ওষুধ চেয়ে খান। রাত দশটা সারে দশটা নাগাদ তার মৃত্যু হয় বলে জানা যাচ্ছে।

গতকাল রাতে ওই জোয়ানের মৃতদেহ তার সাঁকরাইলের বাড়িতে পরিবারের হাতে তুলে দেওয়া হয় কেন্দ্রীয় বাহিনীর তরফ থেকে। পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় গান সেলুটের মাধ্যমে তার মৃতদেহ সৎকার করা হয়। কফিনবন্দি দেহ জাতীয় পতাকা দিয়ে মুড়ে রাখা ছিল।
২০০৩ সালে তিনি কাজে যোগ দেন সব ইন্সপেক্টর পদে।

তারপরে লিখিত পরীক্ষায় পাস করে এসিস্টেন্ট কমান্ডেন্ট পদে উত্তীর্ণ হন। ওই পদে কর্মরত অবস্থাতেই তার মৃত্যু হয়। তার মৃত্যুতে তার এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার স্ত্রীসহ এক পুত্র ও কন্যা সন্তান বর্তমান। সব কিছু ঠিক থাকলে সামনের রবিবার তার বাড়িতে আসার কথা ছিল বলে জানা যাচ্ছে পরিবার সূত্রে।