ডার্বি ম্যাচের টিকিট বিক্রি শুরু।

অবতক খবর, কলকাতা: মহাডার্বির ঢাকে কাঠি পড়তেই ইস্টবেঙ্গল মোহনবাগান সমর্থকদের মধ্যে ডার্বি ম্যাচের টিকিট কেনার জন্য হুড়োহুড়ি পরে গিয়েছে। ১৯ জানুয়ারি মহাডার্বি, যুবভারতী ক্রীড়াঙ্গনে।

২০১৯-২০২০ আই লীগের প্রথম ডার্বি ম্যাচের আয়োজক মোহনবাগান। ইতিমধ্যেই মোহনবাগান ক্লাব তাঁবু থেকে ডার্বি ম্যাচের জন্য টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে।কৰে ১৮ জানুয়ারি পর্যন্ত। সকাল ১১ তা থেকে বিকেল ৫  তা পর্যন্ত কৰে টিকিট বিক্রি। এরই সঙ্গে যুবভারটি ক্রীড়াঙ্গনের ১ নম্বর গেট থেকে বাগান গ্যালারির জন্য টিকিট দেওয়া হচ্ছে। এরই সঙ্গে উত্তর কলকাতার হেদুয়ার ‘উদয়ের পথে’ প্রতিষ্ঠন থেকেও মহা ডার্বি ম্যাচের টিকিট পাওয়া যাবে। পাশাপাশি বেহালার ১৪ নম্বর প্রতিলিপি থেকেও টিকিট পাওয়া যাবে।  অন্যদিকে মোহনবাগান সদস্যরা সদস্য কার্ড দেখিয়ে ডার্বি ম্যাচের টিকিট পেতে পারেন।

এদিকে ইস্টবেঙ্গল ক্লাব সোমবার থেকে ডার্বি ম্যাচের টিকিট বিক্রি শুরু করেছে। যুবভারতীর ৪ নম্বর গেট থেকে লাল হলুদ সমর্থকেরা টিকিট পায়াতে পারেন ডার্বি ম্যাচের জন্য। সংগে কল্যাণী এবং বারাসাত স্টেডিয়াম থেকেও দুই দলের সমর্থকেরা নিজেদের গ্যালারিতে বসে কদারবি ম্যাচ দেখার টিকিট পেতে পারেন।

২২ ডিসেম্বর মহাডার্বি ম্যাচ হওয়ার কথা ছিল। যে সকল সমর্থকেরা ওই টিকিট  কেটে ফেলেছেন তারা  ওই টিকিট দেখিয়ে ১৯ জানুয়ারি ডার্বি ম্যাচ দেখতে পারবেন।  ৫০ ,১০০, ২০০, ২৫০, ৫০০ টাকার টিকিটে মহা ডার্বি ম্যাচ দেখতে হবে।