অবতক খবর,১৮ মার্চঃ ঠাকুরনগরের মতুয়া মেলায় এসে সি এ এ নিয়ে বার্তা কেন্দ্রীয় জাহাজ মন্ত্রীর ‘সরকার যো ওয়াদা কিয়া ও ওয়াদা নিশ্চিত রুপসে নিভায়েঙ্গে’। কটাক্ষ মমতা ঠাকুরের ।

উত্তর ২৪ পরগনা ঠাকুরনগর ঠাকুর বাড়িতে হরিচাঁদ ঠাকুরের ২১২ তম আবির্ভাব তিথি উপলক্ষে বারুনী মেলাতে আসেন কেন্দ্রীয় জাহাজ মন্ত্রী সর্বানন্দ সোনোয়াল। তিনি ঠাকুর বাড়িতে এসে হরিচাঁদ মন্দিরে প্রবেশ করে হরিচাঁদ ঠাকুরের মূর্তি ও শান্তিমাতার মূর্তিতে মাল্যদান করেন । কামনা সাগরের জল মাথায় নিয়ে প্রণাম করেন মন্ত্রী । মতুয়াদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন । সি এ এ প্রসঙ্গে তিনি বলেন “”সরকার যো ওয়াদা কিয়া ও ওয়াদা নিশ্চিত রুপসে নিভায়া জায়েঙ্গে।

মতুয়াদের উদ্দেশ্যে কেন্দ্রীয় জাহাজ মন্ত্রী বার্তা দেন আগামীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে বিশ্বের শ্রেষ্ঠ দেশ গড়ে তুলতে হবে ভারত বর্ষকে সেই উদ্দেশ্যেই কাজ করতে হবে ।

কেন্দ্রীয় জাহাজ মন্ত্রী মতুয়া মেলা উপলক্ষে ঠাকুরবাড়িতে আশাকে স্বাগত জানিয়েছেন মমতা ঠাকুর ।

যদিও প্রধানমন্ত্রী প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্য নিয়ে কটাক্ষ করেছেন তিনি বলেন এটা রাজনৈতি প্ল্যাটফর্ম নয় কেন্দ্রীয় মন্ত্রী এই কথাটা রাজনৈতিক বক্তব্য । এবং সি এ এ প্রসঙ্গে তিনি বলেন পাঁচ বছর হয়ে গেল। এখনো নাগরিকত্ব লাগু করতে পারল না । সামনে পঞ্চায়েত ভোট সেই কারণে এই সমস্ত কথা বলছে । যদি নিঃশর্ত নাগরিকত্ব না হয় তাহলে সাধারণ মানুষ ভুগবে এবং মতুয়া মহাসংঘ তাদের পাশে থাকবে ।