অবতক খবর,৬ ডিসেম্বর: প্রতারক ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কের জেরে বিপাকে জ্যাকলিন ফার্নান্ডেজ। বিদেশে যেতে দেওয়া হল না শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রীকে। মুম্বই বিমানবন্দরে আটকে দেওয়া হল তাঁকে। জ্যাকলিনের বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়েছে বলে খবর।

দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় জড়িয়ে তার নাম। কিছুদিন আগেই জ্যাকলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

ইডি সূত্রে জানা গিয়েছে, চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে জ্যাকলিন ও চন্দ্রশেখরের।  অভিযোগ, সুকেশের হাতে যে আইফোন ১২ রয়েছে, তা দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন।

এর আগে জ্যাকলিন দাবি করেন, সুকেশকে তিনি চেনেন না। কিন্তু ছবি অন্য কথা বলছে বলেই দাবি অনেকের। শোনা গিয়েছে, জ্যাকলিনকে ১০ কোটি টাকার উপহার দিয়েছেন সুকেশ। তার মধ্যে রয়েছে ৫২ লক্ষ টাকার একটি ঘোড়া এবং ৯ লক্ষের একটি পার্সিয়ান বিড়ালও।  জেলে থাকা অবস্থাতেই জ্যাকলিনের সঙ্গে ফোনে সুকেশ কথা চালাত বলে অভিযোগ।

এমন পরিস্থিতিতেই রবিবার দুবাই যাচ্ছিলেন জ্যাকলিন । সেখানে নাকি তাঁর একটি লাইভ শোয়ে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু মুম্বই বিমানবন্দরেই তাঁকে আটকে দেওয়া হয়। লুকআউট নোটিসও জারি করা হয়। শোনা গিয়েছে, জ্যাকলিনকে দিল্লিতে এনে জিজ্ঞাসাবাদ করতে চলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের (ED) তদন্তকারী অফিসাররা।