অবতক খবর,৬ আগস্ট,মালদা- ট্রেনের ধাক্কায় গুরুতর জখম হলেন যুবক। শনিবার সকালে রেল লাইনের ধার থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদা মেডিকেল কলেজ সংলগ্ন কৃষ্ণপল্লী এলাকায়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রেল পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় আহত ও যুবকের নাম আসির উদ্দিন মিয়া(২৩) । এখনো পর্যন্ত তার বাড়ির ঠিকানা জানা যায়নি। ঘটনা তদন্ত শুরু করেছে রেল পুলিশ। স্থানীয় ও রেল পুলিশ সূত্রে জানা যায় শনিবার সকালে হঠাৎই রেল লাইনের উপরে ওই যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে তাকে স্থানীয়রা। খবর দেওয়া হয় রেল পুলিশকে।

রেল পুলিশ স্বাস্থ্য কর্মীদেরকে নিয়ে হাজির হয় রেললাইনের সংলগ্ন এলাকায়। সেখানে প্রাথমিক ট্রিটমেন্ট করা হয় রেল পুলিশের তরফ থেকে ওই আহত যুবককে।

এরপর সেখান থেকেই আবার চিকিৎসার জন্য আনা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ওই যুবক। ওই যুবকের মাথায় এবং তার ডান পায়ে গুরুতর চোট লাগে বলে জানা যায় রেল পুলিশ সূত্রে।