অবতক খবর ,হক জাফর ইমাম, মালদা:- পুরাতন মালদার চর কাদিরপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাসে ট্রাক্টর এবং ডাম্পার মুখোমুখি সংঘর্ষ মৃত্যু হল ইটভাটার শ্রমিক এক মহিলা।

তিনি ট্রাক্টরে ছিলেন। এমনকি জখম হয়েছেন ট্রাক্টরের চালকও। তাকে আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর জাতীয় সড়কের বাইপাসে যানজট বাঁধে। পুরাতন মালদা থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে। পুলিশ এসে যানবাহন চলাচল স্বাভাবিক করে। পুলিশ জানিয়েছে, মৃত মহিলা শ্রমিকের নাম কল্পনা ওরাও (৩০)। তার বাড়ির সামসির কাশিমপুরে। তিনি পুরাতন মালদার নলডুবিতে একটি ইট ভাটায় কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নলডুবির ইটভাটা থেকে ট্রাক্টর বোঝাই ইট নিয়ে মালদা ইংরেজবাজার শহরে এসেছিলেন ওই ট্রাক্টর চালক ও মহিলা শ্রমিক।

ইট খালি করে ফের ইটভাটায় ফেরার পথে চর কাদিরপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের বাইপাসে উল্টো দিক থেকে আসা একটি ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাক্টর থেকে ছিটকে পড়েন কল্পনা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে, ডাম্পারটিকে আটক করা হয়েছে। চালক পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানার পুলিশ।