অবতক খবর , শিব শংকর ,দক্ষিণ দিনাজপুর :-  একটি বিখ্যাত টিভি সংস্থ্যার শোরুম থেকে দামি টিভি কিনে দশ দিনের মধ্যে তা অচল হয়ে পড়ায় প্রতারিত হলেন বালুরঘাটের এক বিশিষ্ট দন্ত চিকিৎসক । টিভি শোরুম ও খোদ মেল করে অভিযোগ জানানো সত্বেও কোন সুরাহা না পেয়ে জেলা ক্রেতা সুরক্ষা আদালতের দ্বারস্থ্য হবেন বলে জানিয়েছেন ক্ষুদ্ধ ওই চিকিৎসক ।  মংগলবার বালুরঘাট শহরের কলেজ পাড়ার বাসিন্দা জেলা তথা উত্তরবংগের বিশিষ্ট ওই দন্ত চিকিৎসক রামেন্দু ঘোষ জানান। তিনি কয়েকদিন আগে শহরের এম. আই নামে বহুল খ্যাত টিভি কোম্পানী শোরুম থেকে একটি দামি বিগ স্ক্রিনের টিভি কিনেছিলেন। কিন্তু দুখের বিষয় প্রচুর টাকা ব্যয় করে টিভিটি কেনার মাত্র দশ দিনের মাথায় টিভি টি অচল হয়ে পড়ে।

ওই চিকিৎসকের আরও অভিযোগ তিনি সঙ্গে সঙ্গে ওই শোরুমে এই নিয়ে অভিযোগ জানালে তারা তাদের একজন সার্ভিসম্যান পাঠিয়েছিল। সেই কর্মীটি অচল টিভিটি দেখে জানায় , টিভিটির মাদার বোর্ড নষ্ট হয়ে গেছে তাই চলছে না টি ভি।সার্ভিস কর্মীটি তখন তাকে জানায় তিনি শুধু মাদার বোর্ড চেঞ্জ করে দেবে তাহলে ফের টিভি চালু হয়ে যাবে।

চিকিৎসক ঘোষ আরও অভিযোগ জানিয়ে বলেন। আমি তখন ওই সার্ভিসে আসা কর্মীটিকে বলি আমি মাত্র দশ দিন আগে এত দাম দিয়ে টিভি কিনে কেন এভাবে শুধু মাদার বোর্ড পালটে নেব। আমাকে এই টিভি ফেরত নিয়ে নতুন টিভি দেওয়া হোক। কিন্তু উনি রাজি না হলে আমি শোরুমে গিয়েও এক অভিযোগ জানালে তারাও আমায় এক কথা বলে। এরপরেই আমি ওই টিভি কোম্পানীকেও মেল মারফৎ এক অভিযোগ জানিয়েছি।কিন্তু এখন কোন তরফেই আমার অভিযোগের উত্তর পাইনি। তার অভিযোগ তিনি এত দাম দিয়ে টিভি কিনে ওই কোম্পানীর থেকে সরাসরি প্রতারিত হয়েছেন।ক্ষুদ্ধ চিকিৎসক রামেন্দু ঘোষের দাবি তিনি পুজোর পরেই এব্যাপারে জেলা ক্রেতা সুরক্ষা আদালতে , ওই টিভি কোম্পানীর শোরুম থেকে টিভি কিনে প্রতারিত হয়েছেন বলে অভিযোগ জানিয়ে ,তার টাকা ফেরতের জন্য মামলা দায়ের করবেন বলে জানান। তার আরো বক্তব্য তার আজ অভিযোগ জানানো একটাই কারন যাতে ওই শোরুম থেকে টিভি কিনে আমার মত আর কাউকে প্রতারিত হতে না হয়।