অবতক খবর,২১ জানুয়ারি,নদীয়া:- নদীয়া কৃষ্ণনগর কোতোয়ালি থানার অন্তর্গত এলাকার বাসিন্দা রাতারাতি কোটিপতি হলেন এক লরির ড্রাইভার। 2007 সাল থেকে লরি চালিয়ে দিন যাপন করেন। লরি চালাতে চালাতে একটি লরিও কিনে ফেলেন।

কিন্তু সেই লরির কিস্তির টাকা শোধ না করতে পারায় বাধ্য হন লরিটি বেঁচে দিতে, নাম শংকর সরকার(৪০) শংকর সরকার জানান, ছোটবেলা থেকেই অনেক কষ্ট করে দিন যাপন করে। তার পাশাপাশি বছরখানেক হলো তিনি লটারি টিকিট কাটা শুরু করেছেন। টিকিটের মাঝে মধ্যে ছোটখাটো পরিবর্তনই। কিন্তু স্বপ্নেও ভাবতে পারেননি রাতারাতি হয়ে যাবেন এক কোটি টাকার মালিক। তবে এক কোটি টাকা পেয়ে তিনি জানান, যেহেতু তিনি ছোটবেলা থেকে প্রচুর পরিশ্রম করে তাই সেই ভাবে তার মনের ইচ্ছা পূরণ করতে পারেননি। এই টাকা পেয়ে তিনি একটি মন্দির নেবেন বলে জানান। পাশাপাশি একটি জমি কিনবেন চাষের জন্য। এতগুলো টাকা যদি কিছু হয়ে যায় সেই জন্য বাড়ি যেতে পারছেন না তাই কৃষ্ণনগর কোতোয়ালি থানায় এসে সমস্ত বিষয়টি জানান তার স্ত্রী মনিকা সরকার।

তিনি জানান, এর আগে মাঝে মধ্যে টিকিট কাটত। কিন্তু টিকিট কাটতে গিয়ে সংসারে অনেক অশান্তি হত। ঠিকঠাক খাবার জুটত না। তার ফলে বাড়িতে প্রায় দিনই অশান্তি লেগে থাকত। তবে একসাথে এতগুলো টাকা তিনি পেয়েছেন এই ভেবে তিনি বেজায় খুশি।