নিজস্বসংবাদদাতা::অবতাক খবর ::কোলকাতা ::৩রা অক্টোবর ::শোনা যাচ্ছে ২০২০-তেই নাকি দীর্ঘদিনের বান্ধবী ইকার সঙ্গে বিয়ে সেরে ফেলবেন পরমব্রত। পরমব্রতর ভক্তের সংখ্যা হাতে গুনে শেষ করা যায় না। বিশেষ করে মহিলা মহলে পরমব্রত একটু বেশিই জনপ্রিয়। তাই তাঁর বিয়ে নিয়ে কৌতুহলেরও শেষ নেই।

আর তাই জল্পনা চলছে, আগামী বছরই নাকি নেদারল্যান্ডসের প্রেমিকা ইকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন পরমব্রত। প্রেমিকা ইকার কথা কখনওই সংবাদমাধ্যমের কাছে লুকোননি পরমব্রত।

ব্রিস্টোল ইউনিভার্সিটিতে পড়াশোনা করতে গিয়ে ইকার সঙ্গে আলাপ পরমব্রতর। সেখান থেকেই আলাপ ও প্রেম। তাই আশা করাই যায়, আগামী বছরই টলিপাড়ায় আরও একটি বিয়ের ফুল ফুটবে।

অন্যদিকে টলি পাড়ার আর এক হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্যও নাকি ২০২০-র প্রথম দিকেই বিয়ে করতে চলেছেন। এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারেও অনির্বাণ নিজেই একথা বলেছিলেন।

সূত্রের খবরে পাওয়া গেল, অনির্বাণের প্রেমিকার নাম। তিনি সিনেমা জগতের কেউ নন, থিয়েটারে অভিনেত্রী। নাম, মধুরিমা গোস্বামী। বিখ্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামীর মেয়ে তিনি।রবীন্দ্রভারতীতে অনির্বাণের জুনিয়র ছিলেন তিনি। সেখান থেকেই আলাপ, বন্ধুত্ব এবং প্রেম।

পরে মধুরিমা, অনির্বাণরা মিলেই তৈরি করেন সঙঘারাম হাতিবাগান দলটি। সেখানে অভিনয় ও পরিচালনা উভয়ই করেন মধুরিমা। তবে মধুরিমার সঙ্গে সম্পর্কের কথা কখনই প্রকাশ্যে স্বীকার না অনির্বাণ।

তবে পাত্রীটি কে, এই নিয়ে টলিপাড়ায় জোর জল্পনা চলছে। কানাঘুষো শোনা যাচ্ছে, দীর্ঘদিনের বান্ধবীকেই বিয়ে করবেন অনির্বাণ। সেই বান্ধবী ইন্ডাস্ট্রির কেউ নন। এই দুই অভিনেতার বিয়ের খবরে যে তাঁদের ভক্তদের মন ভাঙছে তা বলাই বাহুল্য।