অবতক খবর ,শিব শংকর চ্যাটার্জি ,বালুরঘাট :-   বালুরঘাট হিলি মোড়ে কর্তব্যরত অবস্থায় কুড়িয়ে পাওয়া টাকা ভর্তি মানি ব্যাগ মালিকের হাতে তুলে দিয়ে মানবিকতার অনন্য নজির গড়ল পেশায় সিভিক ভলেন্টিয়ার সন্তু সূত্রধর। বুধবার রাতে বালুরঘাট ট্রাফিক অফিসে ওসি অরুন যাদবের উপস্থিতিতে কুড়িয়ে পাওয়া মানিব্যাগটি তার মালিক মনোরঞ্জন সূত্রধরের হাতে তুলে দেয় সন্তু সূত্রধর। হারিয়ে যাওয়া মানিব্যাগ ফিরে পেয়ে খুশি মনোরঞ্জন বাবু ধন্যবাদ জানিয়েছেন , সিভিক ভলেন্টিয়ার সন্তু সূত্রধরকে।

জানা গেছে, বুধবার দুপুরে বালুরঘাট হিলি মোড়ে একটি টাকা ভর্তি মানিব্যাগ কুড়িয়ে পাই , কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ার সন্তু সূত্রধর। কুড়িয়ে পাওয়া মানিব্যাগটিতে প্রায় সাড়ে তিন হাজার টাকা, দুটি এটিএম কার্ড ও একটি ভোটের কার্ড ছিল। ভোটার কার্ডের নাম দেখে মানিব্যাগের মালিকের পরিচয় পান কর্তব্যরত ট্রাফিক পুলিশ ও সিভিক ভলেন্টিয়াররা।

এর পর সেই মানিব্যাগটি কার তা জানতে এলাকায় খোজাখুজি করেন তারা। অবশেষে মালিক কে না পেয়ে এদিন বিকেলে মানিব্যাগটি বালুরঘাট ট্রাফিক অফিসে জমা দেয় সন্তু। পরে বিষয়টি জানতে পারে বালুরঘাটের যুবক মনোরঞ্জন সূত্রধরের মানিব্যাগ। পরে পুলিশ খোঁজ করে মানিব্যাগ তুলে দেয় মালিকের হাতে ।