অবতক খবর,সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর, ২৮শে ফেব্রুয়ারী ::– দেশে এখন শান্তি জরুরি। তাই উন্নয়নের থেকেও প্রত্যেকটি এলাকায় যাতে শান্তি বজায় থাকে, সেই চেষ্টাই করা উচিত। ঘাটাল শহরের কুশপাতায় নিজের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে একথা বলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের সাংসদ সদস্য দীপক অধিকারী ওরফে দেব।

তিনি বলেন, নির্বাচন আর অশান্তি এখন সমার্থক হয়ে গিয়েছে। তাই নির্বাচন এলেই মনের মধ্যে যেন একটা আতঙ্কের সৃষ্টি হয়। নির্বাচনে কে জিতবে, কে হারবে সেটা পরের বিষয়। আমি প্রার্থনা করি, নির্বাচনকে কেন্দ্র করে বা কোনও রাজনৈতিক ইস্যুতে কোথাও যেন কোনও অশান্তি না হয়।দেব ঘাটালের উন্নয়ন নিয়ে বলেন, আমি ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে ধারাবাহিকভাবে কেন্দ্রীয় সরকারকে চিঠি দিয়ে আসছি। এবার আমি ঘাটাল-পাঁশকুড়া সড়কের মানোন্নয়ন এবং সম্প্রসারণের বিষয়ে দিদির(মমতা বন্দ্যোপাধ্যায়) সঙ্গে কথা বলব। ঘাটাল শহরের একটি বাইপাস করা যায় কি না, সেই বিষয়টিও জোর দিয়ে দেখা হবে।

প্রসঙ্গত, দেবের তদারকিতেই খুম কম সময়ের মধ্যে ঘাটাল ব্লকের ঝুমি নদীর উপর ১২ কোটি টাকার একটি ব্রিজ এবং ঘাটাল শহরে শিলাবতী নদীর উপর ছ’কোটি টাকা ব্যয়ে ১২ ও ১৩ নম্বর ওয়ার্ডের মধ্যে সংযোগকারী ফুটব্রিজের জন্য অনুমোদন মিলেছে। এবিষয়ে দেব বলেন, ওই ব্রিজ দু’টির জন্য রাজ্য অর্থ দপ্তরের অনুমোদন মিলেছে। সেচদপ্তর ওই কাজ করবে। খুব শীঘ্রই ব্রিজ দু’টি তৈরির কাজ আরম্ভ হবে।