ঝাড়গ্রামে যাত্রীবাহী বাস ধাক্কা মারলো বাইক আরোহীকে, ভাঙচুর বাসে

অবতক খবর, সংবাদদাতা, ঝাড়গ্রাম :: দ্রুত গতিতে থাকা একটি যাত্রীবাহী বাস ধাক্কা মারলো বাইক আরোহীকে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে বাইক আরোহী । এই ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায় । উত্তেজিত জনতা বাসটি ভাঙচুর চালায় বলে অভিযোগ । ঘটনাটি শনিবার দুপুরে ঝাড়গ্রাম শহরের বাছুরডোবা এলাকার ননীবালা বয়েজ স্কুল সংলগ্ন মড়ে । স্থানীয় সূত্রে জানা যায় হলদিয়া ঝাড়গ্রাম গামী একটি বাস ঝাড়গ্রাম ঢোকার মুখে বাছুরডোবা এলাকায় দ্রুত গতিতে আসার ফলে একটি বাইক আরোহী কে ধাক্কা মারে । তারপরেই উত্তেজিত জনতা বাসটিতে ভাঙচুর চালায় ।

বাইক আরোহী কে স্থানীয় বাসিন্দারা ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেন । জানা যায় ওই বাইক আরোহীর নাম তীর্থঙ্কর মাহালা (২৪) । ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আছে ঝাড়গ্রাম থানার পুলিশ এবং বাসটিকে ঝাড়গ্রাম থানায় নিয়ে যাওয়া হয় । সূত্রের খবর , বাস ভাঙচুরের ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করেনি তবে পুলিশের অনুমান এই ঘটনাটি স্থানীয় ব্যক্তিরাই ঘটিয়েছে ।

এই ঘটনার পর এলাকার বাসিন্দারা দাবি করছেন এই এলাকায় পুলিশের পক্ষ থেকে স্পিডব্রেকার বসানো হোক । তাদের অভিযোগ , ঝাড়গ্রামে ফ্লাইওভার হওয়ার পর ঝাড়গ্রাম থেকে মেদিনীপুর গামী সমস্ত যানবাহন এই এলাকার সংকীর্ণ রাস্তা দিয়ে যাতায়াত করছে এবং দ্রুতগতিতে যার ফলে প্রায়ই ছোট বড় দুর্ঘটনা ঘটছে এইসব রাস্তার মোড় গুলিতে ।