সুদেষ্ণা মন্ডল:: অবতক খবর :: ৩রা,ডিসেম্বর :: দক্ষিণ ২৪ পরগনা :: সারা রাজ্যের সাথে সাথে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর ১ নম্বর ব্লকে আজ সকাল থেকে বুলবুল ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সরকারি সাহায্যের জন্য ফর্ম বিতরণ চলছিল।পূর্ব ঘোষণা অনুযায়ী ক্ষতিগ্রস্তরা ও নির্দিষ্ট সময়ে ব্লক অফিসের কাউন্টারের সামনে লাইনে দাঁড়িয়ে পড়েছিল।

লাইনে দাঁড়িয়ে ছিলেন শ্রীপুর অঞ্চলের বাসিন্দা ষাটোর্ধ্ব বয়সের গণেশ নাইয়া ও।কিন্তু দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকার পর বিকেল তিনটে নাগাদ হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন গণেশ নাইয়া।

সাথে সাথে এলাকার মানুষ তাকে স্থানীয় একটি বেসরকারি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়, সেখানেই চিকিৎসকরা জানান ,তিনি মারা গিয়েছেন। এই ঘটনা য় শোকের ছায়া নেমে আসে শ্রীপুর গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ব্লক অফিসের কর্মী এবং স্থানীয় জয়নগর থানার পুলিশ।

পুলিশ গণেশ নাইয়ার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় , এবং ঠিক কি কারণে গণেশ নাইয়ার মৃত্যু হল সে ব্যাপারে তদন্ত শুরু করে। জয়নগর ১ নম্বর ব্লক অফিস থেকে জয়েন্ট বিডিও বিপ্লব কুমার পাল মৃতের পরিবারের সঙ্গে কথা বলেন এবং সরকারি সমস্ত রকমের সহযোগিতা আশ্বাস দেন ।