জে পি নাড্ডার কনভয়ের উপর আক্রমনের প্রতিবাদে বিজেপির পথ অবরোধ ঝাড়গ্রাম জেলা জুড়ে

অবতক খবর , কার্তিক , ঝাড়গ্রাম :- বৃহস্পতিবার সকালে বিজেপির সর্ব্বভারতীয় সভাপতি তথা সাংসদ জে পি নাড্ডার কনভয়ের উপর তৃণমূল কংগ্রেসের হার্মাদ বাহিনীর আক্রমনে কনভয়ের কয়েকটা গাড়ীর কাঁচ ভাঙ্গা হয়, গাড়ী লক্ষ করে ইট বৃষ্টি করা হয়।

বিজেপির সাংসদের কনভয়ের উপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার সন্ধ্যায় ঝাড়গ্রাম জেলা জুড়ে বিভিন্ন জায়গায় পথ অবরোধ শুরু করে বিজেপির কর্মী সমর্থকরা । রাস্তা অবরোধ করার ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়।

জানা যায় , গোপীবল্লভপুর দু’নম্বর ব্লকের রান্টুয়া মোড়ে , গোপীবল্লভপুর এক নম্বর ব্লকের গোপীবল্লভপুর বাজারে মিছিলের পাশাপাশি পথ অবরোধ শুরু করে বিজেপির কর্মী সমর্থকেরা । ঝাড়গ্রাম ব্লকের মানিকপাড়া বাজার এলাকায় এবং লালগড় ব্লকের এসআই চকে সহ জেলার বিভিন্ন প্রান্তে পথ অবরোধ শুরু করেছে বিজেপির কর্মী-সমর্থকেরা ।

অপরদিকে কলাবনিতে পথ অবরোধ করল বিজেপির যুব মোর্চার। এদিন বিজেপির যুব মোর্চার এই অবরোধ কর্মসূচি শুরু হওয়ার আগে যুব মোর্চার পক্ষ থেকে পুরো কলাবনিতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা বিজেপির যুব মোর্চা সভাপতি চন্দনেশ্বর সেনগুপ্ত ,সাধারণ সম্পাদক সুমন্ত মহান্তি, পালন সরেন ও অন্যান্য নেতৃবৃন্দ।