অবতক খবর,১৮ জানুয়ারি: বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী, তিনি যে সর্বদা সতর্ক আছেন, তিনি যে বীজপুরে কোন বেআইনি কাজ হতে দেবেন না তা আরো একবার প্রমাণ করলেন।

বেআইনিভাবে একটা পুকুর যখন ভরাট হয় তখন কি হয়? বড়জোড় কেস হয়, প্রশাসন বলেন ‘দেখছি’, কিন্তু তা সত্ত্বেও দেখা যায় পুকুর ভরাট হয়ে জমিতে পরিণত হয়। আর সেই জমির উপরেই গড়ে ওঠে বিল্ডিং। আবার অনেক ক্ষেত্রে লোক দেখানোর জন্য বন্ধ থাকে কিছুদিন পুকুর ভরাটের কাজ। এতদিন ধরে এটাই হয়ে আসছে।

কিন্তু এবার বীজপুরে আর এইসব হবে না।

বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারী নিজে দায়িত্ব নিয়ে বন্ধ করলেন পুকুর ভরাটের কাজ। এরপর তিনি থানায় এফআইআর দায়ের করেন। অবশেষে আজ সকালে দেখা গেল জেসিবি দিয়ে চলছে সেই পুকুর পুনরুদ্ধারের কাজ।

হালিশহর ১৩ নং ওয়ার্ডে যে পুকুরটি ভরাট হচ্ছিল তার আশেপাশে টিনের ছাউনি দিয়ে চলছিল কাজ। আজ সেই সব কিছু বাজেয়াপ্ত করে হালিশহর পৌরসভা। এরপর যেটুকু ভরাট হয়েছিল,জেসিবি দিয়ে খনন করা হয় ওই পুকুরটি।

এ বিষয়ে বিধায়ক সুবোধ অধিকারী বলেন, কোনরকম বেআইনি কাজ আমরা বরদাস্ত করব না।‌আগে যা হওয়ার হয়েছে,এখন আর বেআইনি কোন কাজ করা চলবে না। তিনি পরিষ্কার বললেন,আমরা অ্যাকশন নিতে জানি। আমরা কথার চেয়ে কাজ বেশি করি। সুতরাং যারা বেআইনি কাজ করছেন বা করবেন বলে ভাবছেন,তারা সাবধান!!