অবতক খবর,নৈহাটি : বিজেপির থেকে জাতীয় নাগরিক পঞ্জীকরকরন (এনআরসি) সংশোধিত আইনে পক্ষে নৈহাটি পুরসভার ৭ নম্বর বিজয়নগর অঞ্চল জুড়ে প্রচারপত্র   নিয়ে বাড়ি বাড়ি গিয়ে প্রচার অভিযান চালালেন উত্তর ২৪ পরগনার জেলা সভানেত্রী ফাল্গুনী পাত্র, নৈহাটী মন্ডল ২ এর সভাপতি সুব্রত দাস সহ অন্যান্য নেতারা।

এক প্রশ্নের উত্তরে এই নাগরিক সিএএ আইন আগের শাসক দলের সমর্থন থাকা সত্ত্বেও বর্তমান পরিস্থিতিতে এই আইন না চেয়ে বিরোধিতার রাস্তা বেঁচে নিয়েছে বিজেপি বিরোধী দলগুলো। এই বিরোধিতাকে গেরুয়া শিবির  ভোট ব্যাঙ্কের রাজনীতি হিসেবে ব্যবহারের অভিযোগ আনছে।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিতর্কিত বক্তব্য রাখার কথা খণ্ডন করে সাম্প্রতিক সময়ে যেভাবে রাজ্যে চারিদিকে গুলি চলছে, নারী ধর্ষণ ও বিজেপি করার অপরাধে দলীয় কর্মীদের জেলে যেতে হচ্ছে। যদি এমনভাবে জঙ্গলের রাজত্ব চালাতে পারে তাহলে শাসক দলকে ‘তুমি এস রসগোল্লা খাওয়াবো’ বলে বলতে হবে!  সেই যুক্তিতে দিলীপ ঘোষের কথা যুক্তিযুক্ত বলে দাবি করেন ফাল্গুনী পাত্র। প্রচার অভিযানের ফাঁকে নৈহাটী মন্ডল ২ এর সভাপতি সুব্রত দাস বলেন , দিদির ভাইরা এই আইনের বিরুদ্ধে মানুষকে  ভুল বুঝিয়ে চলেছে বলে অভিযোগ আনেন। বাড়ি বাড়ি  প্রচারে গিয়ে এই  আইনে সঠিক কি আছে তা মানুষের কাছে তুলে ধরা হবে। সাম্প্রতিক দেবকের বাজি বিস্ফোরণকাণ্ডে বিজেপি থেকে এনআইএ  তদন্ত দাবি করা হয়েছে।