অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :- আজ রবীন্দ্র সদনে মুর্শিদাবাদ জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক সভা উপস্থিত হলেন পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

 

বহরমপুর রবীন্দ্র সদনে এই সাংগঠনিক সভায় সকল জেলা তৃণমূল নেতৃত্ব কে আহবান জানানো হয়েছিল। সামনে বিধানসভা কে লক্ষ্য রেখে এই সাংগঠনিক সভা বলেই জানা যাচ্ছে।

জেলা তৃণমূল মহিলা কংগ্রেস সভানেত্রী সাহানাজ বেগম এর উদ্যোগে আজকে বহরমপুর রবীন্দ্র সদনে এই সভা অনুষ্ঠিত হয় মাননীয় মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য , মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে প্রকল্প মেয়েদের নিয়ে সেগুলি আলোচনা করেন ।

এবং আগের তুলনায় বিভিন্ন প্রকল্প গুলিতে বেতন বাড়ানো হয়েছে বলে তিনি বলেন মাননীয় মুখ্যমন্ত্রী প্রশংসায় তিনি আরো বলেন মহিলাদের জন্য মাননীয় মুখ্যমন্ত্রী সব সময় চিন্তা করেন এবং মহিলাদের সুরক্ষা ও স্বনির্ভর হওয়ার যথেষ্ট উদ্যোগী তিনি।

মঞ্চে উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি সাংসদ আবু তাহের খান সাংসদ খলিলুর রহমান কডিনেটর অশোক দাস খরগ্রাম এর বিধায়ক আসিস মারজিদ নওদার বিধায়ক মমতাজ বেগম , রঘুনাথগঞ্জ এর বিধায়ক আকরু জামান ও তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।