অবতক খবর,২২ ডিসেম্বর: জেলা কংগ্রেস গ্রামীনের পক্ষ থেকে বারাসাত জেলাশাসক দপ্তর ঘেরাও অভিযান ও ডেপুটেশন কর্মসূচি। পুলিশি বেরিকেড দিয়ে মিছিল আটকে দিল বারাসাত থানার পুলিশ।

গত ১৯ শে ডিসেম্বর কলকাতা পৌর নির্বাচন সংঘটিত হয়। সেই নির্বাচনে রাজ্য নির্বাচন কমিশন, রাজ্যের পুলিশ প্রশাসনসহ তৃণমূল কংগ্রেসের গুন্ডাবাহিনী নির্বাচনকে প্রহসনের পরিণত করেছিল, সেই অভিযোগ তুলে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর নির্দেশে বুধবার দুপুরে উত্তর 24 পরগনা জেলা কংগ্রেস গ্রামীণের পক্ষ থেকে বারাসাত জেলা শাসক দপ্তর ঘেরাও অভিযান কর্মসূচির ডাক দেওয়া হয়।

জেলা কংগ্রেস নেতৃত্বের উপস্থিতিতে বারাসাত রেলওয়ে স্টেশন সংলগ্ন জেলা কংগ্রেস কার্যালয় থেকে কংগ্রেস কর্মী সমর্থকদের একটি মিছিল বারাসাত জেলাশাসক দপ্তরে ঘেরাও অভিযানে অংশগ্রহণ করে।

মিছিলটি বারাসাত জেলাশাসক দপ্তর আসতেই উপস্থিত বারাসাত থানার বিশাল পুলিশবাহিনী জেলাশাসক দপ্তরের আগেই পুলিশের ব্যারিকেড দিয়ে মিছিল আটকে দেয়। পুলিশের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে কংগ্রেস কর্মী সমর্থকরা। এরপর জেলা কংগ্রেস নেতৃত্বের কয়েকজন প্রতিনিধি দল নির্বাচন ঘিরে এই প্রহসনের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে লিখিত ডেপুটেশন তুলে দেয় জেলাশাসকের দপ্তরে