অবতক খবর,১ জুলাইঃ পঞ্চায়েত ভোটের দামামা বেজে গিয়েছে ইতিমধ্যেই। সব দলের প্রচার শুরু হয়েছে বেশ কিছুদিন ধরে। তবে জেঠিয়া পঞ্চায়েতে বিরোধী দলকে প্রচারে মাত দিলো তৃণমূল কংগ্রেসের কৌশল। তৃণমূল কংগ্রেস প্রার্থী শিক্ষক সুব্রত সুর এবং জেলা পরিষদের প্রার্থী তৃপ্তি ঘোষের সমর্থনে ব্যারাকপুর সাব ডিভিশনের তৃণমূল কংগ্রেস প্রাথমিক শিক্ষক সংগঠনের সদস্যরা মিছিল করে এবং দরজায় দরজায় প্রচার শুরু করে এলাকায় নজির তৈরি করেছে।

প্রায় ১০০ এর বেশি শিক্ষক প্রবল বৃষ্টিকে উপেক্ষা করেও মানুষের দরজায় দরজায় গিয়ে তৃণমূল কংগ্রেস প্রার্থী শিক্ষক সুব্রত সুরের সমর্থনে ভোট ভিক্ষা করেন। প্রচারে ছিলেন ইতিমধ্যেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূল কংগ্রেসের প্রতীকে জয়ী শিক্ষক সুনীল যাদব। তৃণমূল কংগ্রেস প্রার্থী একজন শিক্ষক। তার সমর্থনে এত শিক্ষক শিক্ষিকা রাস্তায় নেমে প্রচার করায় বেশ খুশি একাকার বাসিন্দারা। তাদের মতে শিক্ষক সমাজকে আরো বেশি করে রাজনীতির ময়দানে তারা দেখতে চান।

উত্তর ২৪ পরগনা জেলার তৃণমূল প্রাথমিক শিক্ষক সংগঠনের পক্ষ থেকে সায়ন্তন চক্রবর্ত্তী জানান যে আজ থেকে তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির দমদম ব্যারাকপুর সংগঠন শাখা প্রচার শুরু করলো। এই সংগঠন তৃণমূল কংগ্রেসের প্রতীকে যেসমস্ত শিক্ষক শিক্ষিকা ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছেন প্রত্যেকের সমর্থনে মিছিল, প্রচার, পথসভা করবে।

মিছিলে যে সমস্ত শিক্ষক নেতৃত্ব উপস্থিত ছিলেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন তন্ময় মজুমদার, উমা রায়, অর্ণব তালুকদার, সুজিত সেনগুপ্ত, আশুতোষ বিশ্বাস , রাজিব বিশ্বাস সহ অন্যান্যরা।