নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই::২০ডিসেম্বর ::বান্টি অর বাবলি 2005 সালের বলিউডের দ্বিতীয় বৃহত্তম সফল ছবি হিসেবে জায়গা করে নিয়েছিল । ছবিটির বাজেট ছিল 15 কোটি।

এই ছবিতে অভিনয় করতে দেখা গেছিল রানী মুখার্জি এবং অভিষেক বচ্চনকে সাথে উপরি পাওনা ছিল অমিতাভ বচ্চন। বান্টি এবং বাবলির প্রেম কি করে পরিণতি পেল এই গল্পটি দেখানো হয়েছিল এই ছবিতে ।

গল্পটির রোমান্টিক দৃশ্য দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। ছবিটি পরিচালনা করেছিল আদিত্য চোপড়া যিনি বর্তমানে রানী মুখার্জির স্বামী ইয়েস রাজ ফ্লিম এই সিনেমাটির প্রযোজনা করেছিল।

14 বছর পর আবার বান্টি ওউর বাবলি টু সিনেমাটি সিনেমাটি আসতে চলেছে দর্শকদের সামনে। সিনেমাটি পরিচালনা করছেন ভারুন শর্মা এবং প্রযোজনা করছেন আদিত্য চোপড়া ।ইয়েস রাজ ফিল্মের ব্যানারে ছবিটি দর্শকদের সামনে তিনি তুলে ধরবেন ।এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সাইফ আলি খান ,রানী মুখার্জি। প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সিদ্ধার্থ চতুর্বেদী এবং নবাগতা শর্বরী কে।

ক্রাইম এবং কমেডি নিয়ে তৈরি হবে এই সিনেমাটি ।সিনেমাটি দেখার জন্য দর্শক মুখিয়ে আছেন। ২০২০ সালে এই সিনেমাটি দর্শকদের সামনে রুপোলি পর্দায় ফুটে উঠবে।