অবতক খবর :: জামুড়িয়া ::   রাজ্য সরকারের নির্দেশ মেনে পুরো রাজ্যে স্কুলগুলোতে পড়ুয়াদের চাল এবং আলু দেওয়ার নির্দেশ পরই জামুড়িয়ার সব স্কুলে শুরু করল চাল এবং আলু দেওয়া । কিন্তু মানা হলো না সরকারি নির্দেশিকা।

করোনা ভাইরাস থেকে বাঁচতে সরকার এবং প্রশাসনের পক্ষ থেকে যথেষ্ট সচেতনামূলক প্রচার চালানো সত্ত্বেও কিছু স্কুল কর্তৃপক্ষের অমানবিক আচরণের ফলে বাড়তে পারে বিপদ। প্রশাসনের পক্ষ থেকে সকলকে ঘরে থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে প্রয়োজন ছাড়া ঘর থেকে না বেরোনোর নির্দেশ দেয়া হয়েছে । অথচ রাজ্য সরকারের নির্দেশ অমান্য করে স্কুলের বাচ্চাদের একত্রিত করে চাল ও আলু দিতে দেখা গেল জামুড়িয়ার বিভিন্ন স্কুল প্রাঙ্গণে।

কিন্তু প্রশাসনের নির্দেশ ছিল স্কুলে কোনরকম ছাত্রছাত্রীরা যেতে পারবেন না, তার পরিবর্তে তাদের অভিভাবকরা যাবেন সরকারের দেওয়া আলু ও চাল আনতে। তা না করে প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে জামুড়িয়ায় একাধিক স্কুলে পড়ুয়াদের স্কুলে ডেকে চাল ও আলু দেওয়া শুরু করলো স্কুল কর্তৃপক্ষ । প্রায় সব স্কুলের এক দৃশ্য ধরা পরলো আমাদের ক্যামেরায়।

জামুড়িয়া হিন্দি গার্লস স্কুলে ছাত্র ছাত্রীদের চরম ভিড় দেখা গেল। স্কুলের প্রধান শিক্ষিকা শান্তি ভর্মাকে প্রশ্ন করলে তিনি তা অস্বীকার করেন।