অবতক খবর,৯ আগস্ট,জ্যোতির্ময় মন্ডল, পূর্ব বর্ধমানঃমেয়ে শ্বশুর বাড়িতে এসে জামাই সহ তার পরিবারের লোকজনদের সাথে মারপিটের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে মন্তেশ্বর থানার পুলিশ। মঙ্গলবার বিকেল নাগাদ ঘটনাটি ঘটেছে বাঘাসন পঞ্চায়েতের ইন্দ্রপুর গ্রামে। ধৃতদের একজন সোমনাথ দাস ইন্দ্রপুরের বাসিন্দা , সম্পর্কে জামাই তাদের বাড়িতেই ঘটনাটি ঘটেছে।

বাকিরা অমিত দাস সমীর দাস ও সোমনাথ দাস কাটোয়া থানার সরগ্রামের বাসিন্দা এবং শম্ভু দাস এর বাড়ি কাটোয়া থানার পোস্টগ্রামে। থানা সূত্রে জানাযায় ইন্দ্রপুরের সোমনাথের পাঁচ বছর আগে বিয়ে হয় কাটোয়া থানার পোস্ট গ্রামে। স্ত্রীর সাথে সমস্যা হওয়ার কারণে সে বাপের বাড়ি পোস্ট গ্রামে থাকছিল । স্ত্রীর মামার বাড়ি সরগ্রামের পুজো উপলক্ষে স্ত্রীকে পোস্ট গ্রামথেকে সরগ্রামে স্ত্রীর মামার বাড়ী নিয়ে যায়, গতকাল সকালে স্ত্রীকে নিজের বাড়ী ইন্দ্রপুর নিয়ে আসে সোমনাথ। গতকাল আবার অশান্তির ঘটনা ঘটে। খবর যায় শ্বশুরবাড়িতে খবর পেয়ে শ্বশুরবাড়ি লোকজন জড়ো হয়ে ইন্দ্রপুর এসে জামাইয়ের পরিবারের লোকজনদের মারধর করে বলে অভিযোগ। ঘটনায় সোমনাথের বাবা তারক দাস মন্তেশ্বর থানা লিখিত অভিযোগে জানান তার ছেলেকে বেধড়ক মারধর করা হয়েছে পাশাপাশি তাকে তার স্ত্রী ও তার অন্তঃসত্ত্ব মেয়েকেও মারধর করা হয়েছে বলে ।

অন্যদিকে মেয়ের বাপের বাড়ির পক্ষ থেকেও মধু নির্যাতনের অভিযোগ জমা করে। অভিযোগের ভিত্তিতে পাঁচজনকে ধরা হয়েছে। ধ্তদের বুধবার কালনা আদালতে পাঠিয়েছে পুলিশ।