অবতক খবর :: উত্তর দিনাজপুর ::    গ্রাম পঞ্চায়েতে জাতীয় গ্রামীণ কর্ম নিশ্চয়তা প্রকল্পের কাজ সঠিক মানের হচ্ছে না বলে বিডিওর কাছে অভিযোগ তুললেন জনৈক ব্যক্তি। তবে বিষয়টি যে আদৌ ঠিক নয় এবং ভিত্তিহীন তা নিয়েই আবার পাল্টা মন্তব্য করলেন গ্রাম পঞ্চায়েতের প্রধান এবং এলাকার বাসিন্দাদের একাংশ এই বিষয়টিকে কেন্দ্র করে বিতর্ক ইসলামপুর ব্লকের রামগঞ্জ দুই গ্রাম পঞ্চায়েতের উড়িয়াটোল এলাকায়।

অভিযোগ, সরকারি নিয়মনীতি না মেনে নিম্নমানের সামগ্রী দিয়ে উড়িয়া টোল সহ বেশকিছু এলাকার রাস্তাঘাটের কাজ করা হয়েছে। এমনকি জল নিকাশের ব্যবস্থা না করে জল কাদার উপর দিয়েই নিম্নমানের কাজ করা হচ্ছে বলে জানিয়েছেন রামগঞ্জ দুই গ্রাম পঞ্চায়েতের তৃণমূল অঞ্চল কার্যকরী সভাপতি মাহমুদ আলম ।

তবে রামগঞ্জ দুই গ্রাম পঞ্চায়েতের প্রধান রত্না সিংহ বলেন, এলাকার মানুষের উন্নয়নের জন্য সরকারি নির্দেশিকা মেনেই সঠিকভাবে কাজ করা হচ্ছে। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। এলাকার বাসিন্দা শাহনাওজ আলম জানান, এ ধরনের অভিযোগ ঠিক নয় ।সঠিক মানের কাজই হচ্ছে ।কিন্তু সংশ্লিষ্ট বিষয়ে সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন জায়গায় প্রধান এবং ইঞ্জিনিয়ারের নামে যেভাবে বিতর্ক ছড়ানো হচ্ছে তা আশাতীত। প্রধান ও ইঞ্জিনিয়ার ওই কাজগুলো করছে সঠিক নিয়ম মেনেই