অবতক খবর,১ জানুয়ারি,বাঁকুড়া:- নতুন বছরের শুরুতেই সাতসকালে যুবকের হাতে যুবতী খুনের অভিযোগ। ঘটনা বাঁকুড়ার কোতুলপুর থানার পুনিয়াজোল গ্রামে। পুলিশ জানিয়েছে মৃতার বাম লক্ষী পাল (১৮)। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে বিষ্ণুপুর জেলা হাসপাতালে।

স্থানীয় সুত্রে জানা গেছে শনিবার সকালে গ্রামের নলকূপে জল নেওয়া কে কেন্দ্র করে গ্রামের যুবক কুশ বাগের সাথে বচসা হয় লক্ষী পাল নামে এক যুবতীর। অভিযোগ গ্রামের ওই যুবক বাড়ি থেকে শাবল নয়ে এসে লক্ষীর ঘাড়ে ও মাথায় বেপোরোয়া ভাবে আঘাত করে। ঘটনাস্থলে লুটিয়ে পড়ে বছর ১৮ বয়সের লক্ষী। তাঁকে তড়ঘড়ি সেখান থেকে উদ্ধার করে কোতুলপুর গোগড়া গ্রামীন হাসপাতালে নিয়ে আসা হলে চিকিতসকরা তাকে মৃত বলে ঘোষনা করে।

ঘটনার পরে চম্পট দেয় অভিযুক্ত যুবক। কোতুলপুর থানায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে বলেও দাবি মৃতার পরিবারের। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে বিষ্ণুপুর জেলা হাসপাতালে। জল নেওয়া কে কেন্দ্র করে এই ঘটনা না এই ঘটনার পিছনে রয়েছে অন্য কোন কারন তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে কোতুলপুর থানার পুলিশ। অভিযুক্তের বাবা ও মা কে জিজ্ঞাসাবাদ করছে কোতুলপুর থানার পুলিশ।