অবতক খবর :: জলপাইগুড়ি :: ১০জুলাই ::    জলপাইগুড়ি ৩১নং জাতীয় সড়কে গাড়ির ধাক্কায় মৃত্যু হলো এক ব্যক্তির। জলপাইগুড়ি ৩১নং জাতীয় সড়কের ইঞ্জিনিয়ারিং কলেজ মোড় এলাকার ঘটনা। মৃত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। একের পর এক গাড়ি দুঘটনায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ স্থানীয় বাসিন্দাদের প্রতিবাদের দীর্ঘক্ষন জাতীয় সড়ক অবরোধ করেন। সদর ট্রাফিক ওসি ঘটনার স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বৃহস্পতিবার রাতে জলপাইগুড়ি ৩১নং জাতীয় সড়কের গোশালামোড়ে এক পথচারীকে পেছন থেকে ধাক্কা মারে একটি ট্রাক। ট্রাকটি পথচারীকে নিয়ে গোশালামোড় থেকে প্রায় ৩০০ মিটার দুরে ইঞ্জিনিয়ারিং কলেজ মোড় এলাকায় নিয়ে যায়। সেখেনেই ট্রাকটি থেকে অজানা ব্যক্তির মৃতদের রাস্তায় পরে যায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পরে এলাকায়। ক্ষিপ্ত হয়ে স্থানীয় বাসিন্দারা ৩১নং জাতীয় সড়ক অবরোধ করে। স্থানীয়দের দাবী, পুলিকে একাধিক বার বলা হয়েছে এই এলাকায় এক জন ট্রাফিক পুলিশ দেওয়ার জন্য। কিন্তু আজ পর্যন্ত দেওয়া হয়নি। ঘটনার খবর পেয়ে এলাকায় যায় কোতয়ালী থানার বিশাল পুলিশ বাহিনী ও সদর ট্রাফিকের ওসি সান্তা শীল।

ওসি গিয়ে সাধারন মানুষের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এবং তিনি কথা দিয়েছেন ওই এলাকায় এক জন ট্রাফিক পুলিশ কর্মী দেওয়া হবে। এর পর দমকল বাহিনীকে ডাকা হয় তারা এসে মৃতদেহ উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের নিয়ে যায়। মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি। ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। পুলিশ মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পাশাপাশি ঘাতক ট্রাকটির খোঁজে তল্লাশি শুরু করেছে।