নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : জলপাইগুড়ি :    জলপাইগুড়ি জাতীয় সড়কে সবজি ফেলে বিক্ষোভ দেখালেন কৃষকরা। জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি বাইপাস উপ বাজারে(পাইকারি) হাটের ঘটনা।

কৃষকদের দাবি তাদের উৎপাদিত সবজি নিচ্ছেনা পাইকাররা। সবজীর ন্যায্য মূল্য পাচ্ছেন না তারা। তারই প্রতিবাদে মঙ্গলবার এই অবরোধ বিক্ষোভ। সেই সঙ্গে এদিন ফসলের ন্যায্য দামের জন্য কৃষকরা জাতীয় সড়কে সবজি ফেলে রাস্তা অবরোধ করে হুমকি দেন। কৃষকরা তাদের উৎপাদিত ফসল রাস্তায় ফেলে বিক্ষোভও দেখান।

ভোট মিটে গেলও সঠিক দাম না পাওয়া এবং পাইকাররা ফসল না নেওয়ার কারণে পাইকার দশকে কৃষকের বচসা বাধে। সেখানেই বহিরাগত পাইকারদের সাথে কৃষকদের প্রায় হাতাহাতি হয়। ঘটনাস্থলেই একটি টোটো এবং একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয় বলে হাটে মাল কিনতে আসা পাইকারদের অভিযোগ।

আগামীকাল বুধবার রামনবমী বিহারে একটি অনুষ্ঠান থাকার কারণে বিহারে মাল যাচ্ছে না ফলে পাইকাররা অল্প পরিমাণে মাল কিনেছে বলে পাইকাররা জানান। পাইকাররা আরো অভিযোগ করেন আমাদের কেনা সবজি কৃষকরা রাস্তায় ফেলে দিয়েছে ফলে কৃষক ও পাইকারদের মধ্যে ঝামেলার সৃষ্টি হলে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। পরে ময়নাগুড়ির থানার বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতির সামাল দেয়।