অবতক খবর,১৪ জুন: ফের গয়েরকাটায় খুনের ঘটনা ঘটল। এবারে স্ত্রীর হাতে খুন হলেন স্বামী। সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটে গয়েরকাটার হিন্দুপাড়া এলাকায়। মঙ্গলবার সকালে ঘটনাটি প্রকাশ্যে আসার পর জোর চাঞ্চল্য ছড়ায়। এই নিয়ে গত ৪৫ দিনের মাথায় গয়েরকাটার একই এলাকায় দুটি খুনের ঘটনা ঘটল। মৃতের নাম সুরেন বাড়া (৪৫)। এদিন প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বানারহাট থানা ও বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশ। স্বামীকে খুনের অভিযোগে দুর্গি বাড়া নামে তার স্ত্রী কে গ্রেপ্তার করেছে বানারহাট থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত সুরেন বাড়ার বাড়িতে পারিবারিক গণ্ডগোল লেগেই থাকত। তার স্ত্রী এর ওপর নির্মম অত্যাচার চালানো সহ বাড়িতে ভাঙচুর চালাত সুরেন। ২ বছর আগে তার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার চালানোর অভিযোগে বানারহাট থানায় অভিযোগ জানিয়েছিল দুর্গি। সেই ভিত্তিতে ২ বছর জেলে ছিল সুরেন। কিছুদিন আগে সে জেল থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরে আসে। কিন্তু ফের শুরু হয় অত্যাচার। অভিযোগ, সোমবার রাতে সেই তুমুল গণ্ডগোল বাঁধে স্বামী ও স্ত্রী এর মধ্যে। মঙ্গলবার সকালে বাড়ি থেকে সুরেনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহের পাশ থেকে দুটি মোটা গাছের ডাল উদ্ধার করেছে পুলিশ। যা থেকে অনুমান করা হচ্ছে যে সেই ডালের আঘাতেই মৃত্যু হয় সুরেনের । তার মাথার পেছন সহ সাড়া দেহে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে । ঘরের ভেতরেও টিনের দেওয়াল গুলি ভাঙা অবস্থায় পরে রয়েছে।

বানারহাট থানা সূত্রে জানানো হয়েছে, এদিন সকালে সুরেন বাড়া নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। তাকে খুনের অভিযোগে তার স্ত্রী দুর্গি বাড়া কে গ্রেপ্তার করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।