অবতক খবর,৩ মেঃ জলঙ্গীর চুয়াপাড়া গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে। আজ সাংবাদিক বৈঠক করে পঞ্চায়েত থেকে প্রধানের বিরুদ্ধে ক্ষোভ জানিয়ে সাংবাদিক বৈঠকে বললেন উপপ্রধান। তিনি বলেন প্রধান হয়ে যাওয়ার পর থেকে কোনরকম মানুষের জন্য কাজ তিনি করেননি। এমনকি নিজের বসার ঘর টি সুন্দরভাবে করা হয়েছে সেখানে উপ প্রধানের জন্য কোন ভালো ঘর হয়নি।

এছাড়া তিনি বলেন, কোন মিটিংয়ে ডাকা হয় না তিনি নিজের মত করে কাজ করে যান। যেখানে তৃণমূল সুপ্রিমের ঘোষণা একটি পদে একজন, সেখানে কি করে প্রধানের পথ থাকা সত্বেও ব্লক সভাপতির পথ তিনি আটকে রেখেছেন। প্রধান রাকিবুল ইসলামের বিরুদ্ধে সীমা হালদার এই কথাগুলি বলেন। রাকিবুল ইসলাম ওরফে রকি চুয়াপাড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান তার বিরুদ্ধে জেলা পরিষদের মেম্বার ইকবাল আহমেদ তিনি বলেন প্রধানের বিরুদ্ধে চোয়াপাড়া গ্রাম পঞ্চায়েতের মেম্বাররা যে অভিযোগ এনেছেন এদের অভিযোগ এক রকম আমার অভিযোগ আরেকরকম।

তিনি বলেন, রাকিবুল ইসলাম প্রধান হওয়ার পর থেকে যেসব মেম্বাররা আছে তারা না পেয়েছেন ১০০ দিনের কাজের জব কার্ড এবং না পেয়েছে মানুষকে দেয়ার জন্য ঘর-,বাড়ি,এবং রাস্তা। এরা কেবলমাত্র তৃণমূলের মেম্বার রূপে বসে আছেন সেই কারণে জেলা পরিষদের মেম্বার ইকবাল আহমেদ একটি কথা বলেন যে সকলকে নিয়ে রাকিবুল ইসলাম অঙ্গীকার করে প্রধান হয়েছিলেন। তার এত দম্ভ জেলা পরিষদের যে কাজ গুলি আসে, প্রধান আমাকে না জানিয়ে তিনি নিজে সেই কাজগুলি করে থাকে। ইকবাল আহমেদ বলেন আমি এ বিষয়ে সবার কাছে জানানো সত্বেও কোন রূপ ব্যবস্থা নেয়া হয়নি।

তিনি বলেন প্রধানের কাজ হচ্ছে শুধু ছবি করে ছেড়ে দেওয়া। ইকবাল আহমেদ বলেন আমি জানিনা দল ওর ওর্ধ্যত্ব ব্যাপারে জানে কিনা? ইকবাল বাবু বলেন আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম অভিষেক বন্দ্যোপাধ্যায় আগামী পাঁচ থেকে আট ই এপ্রিল মুর্শিদাবাদে থাকবে। আমরা অভিষেক বাবুকে তার বিরুদ্ধে লিখিত কমপ্লেন জানাবো। কিন্তু দেখা যাচ্ছে যদি আমরা তাকেই কমপ্লেন না দিতে পারি তার জন্যই আজকের এই সাংবাদিক বৈঠক বলে জানালেন ইকবাল আহমেদ।